বিনোদন

জল্পনা উড়িয়ে ‘দ্য কপিল শর্মা শোতে’ হাজির ভারতী সিং, শুটিং সেট থেকে শেয়ার করলেন ছবি

বিখ্যাত কমেডি অভিনেত্রী (Comedy Actress) ভারতী সিং (Bharti Singh)। ‘দ্য কপিল শর্মা শোতে (The Kapil Sharma Show)’ নিজের দুর্দান্ত অভিনয়ের জন্য বিশাল জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী। এছাড়াও অভিনেত্রী কিছু রিয়ালিটি শো  এর আঁকার হিসাবে কাজ করছিলেন। দর্শক মহলে দারুন কমেডি করার দরুন দারুন জনপ্রিয় এই অভিনেত্রী। অভিনেত্রী হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেছেন। ভারতী ও হর্ষ দুজনেই হ্যাপি কাপল বলেই পরিচিত।

কিন্তু প্রায়ত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু হলে বলিউডে মাদকযোগ সামনে আসে। মাদক মামলার তদন্ত করতে করতে হটাৎই এনসিবি আধিকারিকরা ভারতীর মুম্বাইয়ের বাড়িতে তল্লাশির জন্য হানা দেয়। তল্লাশিতে মাদক উদ্ধার হয় হাস্যকৌতুক অভিনেত্রী ভারতী সিং এর বাড়ি থেকে। এর পর ভারতী ও তার স্বামী হর্ষ দুজনকেই গ্রেফতার করে এনসিবি। বি-টাউন তথা সোশ্যাল মিডিয়াতে সেই সময় ব্যাপক ভাবে চর্চিত হয়েছিলেন ভারতী।

ধারণা করা হয়েছিল যে কৌতুক অভিনেতাকে শো থেকে বাদ দেওয়া যেতে পারে। কপিল শর্মা অবশ্য এ নিয়ে কোনও মন্তব্য করেননি।  তবে কৌতুক অভিনেতা কৃষ্ণ অভিষেক ভারতিকে পূর্ণ সমর্থন দিয়েছেন।অন্যদিকে কমেডি অভিনেতা রাজু শ্রীবাস্তব ভারতীর মাদক নেবার বিষয়টি খুবই লজ্জাজনক ঘটনা বলেছিলেন।

তবে, গ্রেফতার হবার কিছুদিন পর ছাড়াও পেয়েছেন ভারতী। তবে, ভারতীকে আবার দ্য কপিল শর্মা শোতে দেখা যাবে কিনা তাই নিয়ে বেশ জল্পনা চলছিল। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। আর এবার নিজের সোশ্যাল মিডিয়াতেই কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবি দেখে বোঝাই যাচ্ছে যে তিনি শীঘ্রই দ্য কপিল শর্মা শোতে ফিরছেন। অভিনেত্রী এদিন একাধিক ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। ছবিগুলিতে লাল রঙের পোশাকে বিভিন্ন রকম পোজ দিয়ে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button