বিনোদনভিডিওসিরিয়াল

রাসমণি খ্যাত দ্বারিকা অভিনেতা সুমন এবার বাবা হলেন! ভক্তদের দিলেন নতুন চমক

সিরিয়াল মানেই এখন দর্শকদের রোজকার জীবনের বিনোদন অঙ্গ। ইদানীং দর্শকমহলেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই প্রতিনিয়ত আসছে নিত্যনতুন সিরিয়াল। আজকাল সব সিরিয়ালে টিআরপিই শেষ কথা। তাই টিআরপি তালিকায় এগিয়ে থাকার লড়াইয়ে বেশীরভাগ সিরিয়ালেই ‘গল্পের গরু গাছে ওঠে।’ সেইসাথে পরকীয়া কিংবা সাংসারিক কূটকচালি তো আছেই।

তবে এইধরনের বস্তাপচা কনসেপ্ট আজকাল আর দর্শক পছন্দ করেন না। তাই একঘেয়ে কনসেপ্ট দেখলে কিংবা টিআরপি পড়তে শুরু করলেই বন্ধ করে দেওয়া হচ্ছে সিরিয়াল। পরিবর্তে চ্যানেলে চ্যানেলে আসছে নিত্য নতুন ভিন্ন স্বাদের সিরিয়াল। বর্তমানে বাংলার জনপ্রিয় দুই বিনোদনমূলক চ্যানেল হল জি বাংলা এবং স্টার জলসা। সপ্তাহজুড়ে দর্শকদের মনোরঞ্জন করতে নিত্যনতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিয়েছে এই দুই বিনোদন মূলক চ্যানেল গুলি।


তবে ভুলে গেলে চলবে না বাংলার দর্শকদের মনোরঞ্জন করতে শুধুমাত্র স্টার জলসা কিংবা জি বাংলাই নয় রয়েছে আরও দুটি জনপ্রিয় বিনোদন মূলক চ্যানেল। যার মধ্যে অন্যতম হল সান বাংলা এবং কালার্স বাংলা। এই চ্যানেল গুলিতেও রয়েছে এক বিরাট সংখ্যক দর্শক। তাই সেই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই এই চ্যানেলগুলিতেও আসছে বেশ কিছু নতুন সিরিয়াল।

জল্পনাকে সত্যি করে এরইমধ্যে এসে গিয়েছে কালার্স বাংলার (Colours Bangla) নতুন সিরিয়াল ‘তুমি যে আমার মা’ (Tumi J Amar Maa) এর প্রথম প্রোমো। জানা যাচ্ছে কোনো রকম সাংসারিক কূটকচালি নয় মা কেন্দ্রিক এই সিরিয়ালটি আরোহী নামের একটি বাচ্চা মেয়ের তার মাকে খোঁজার কাহিনী নিয়ে এগিয়ে চলবে। সিরিয়ালে খুব সুন্দর ভাবে দেখানো হবে এক শিশুকন্যা এবং তার বাবার সম্পর্ককেও।

এই সিরিয়ালের হাত ধরেই জি বাংলার করুণাময়ী রানী রাসমণি খ্যাত দ্বারিকা অভিনেতা সুমন দে (Suman Dey) ফিরছেন টিভির পর্দায়। সিরিয়ালে তিনিই হবেন আরু ওরফে আরোহীর বাবা। প্রকাশ্যে আসা প্রমো তে এই বাচ্চা মেয়েটির চরিত্রে দেখা গিয়েছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাসকে (Aaradhya Biswas)। এছাড়া জানা যাচ্ছে এই সিরিয়ালেই সুমনের সাথে জুটি বাঁধতে চলেছেন বরণ (Boron) সিরিয়ালে নায়রা (Naira) চরিত্রের অভিনেত্রী প্রিয়া মন্ডলের (Priya Mondal)। প্রকাশ্যে আসা প্রথম প্রমোতে (First Promo) দেখা গিয়েছে ছোট্ট আরোহীর জন্মদিনে প্রচুর উপহার এনেছে তার বাবা। কিন্তু ওইটুকু বাচ্চা মেয়েটার ওসব কিচ্ছু চাই না, তার চাই শুধু একজন মা। তাই সে ঠিক করেছে সে নিজেই এবার নিজের জন্য একজন মা খুঁজে আনবে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Related Articles

Back to top button