বিনোদনভিডিওসিরিয়াল

নতুন অবতারে অন্বেষা! এবার ‘প্লাস সাইজ’ মেয়েদের গল্প নিয়ে পর্দায় আসছে নতুন সিরিয়া

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়।অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখে মনের ক্লান্তি দূর হয় সিরিয়াল প্রেমী দর্শকদের।বছর  বছর টেলিভিশনের পর্দায় কত সিরিয়াল যায় আসে। কিন্তু তাদের মধ্যেও এমন কিছু সিরিয়াল থাকে যা চিরকালের জন্য ছাপ ফেলে যায় দর্শকদের মনে। আবার এমন কিছু সিরিয়াল থাকে যা সফল হতে পারেনা একেবারেই।  যার ফলে অল্প দিনের মধ্যেই শেষ হয়ে যায় সেই সব সিরিয়াল।

এমনিতে ইদানিং প্রায় প্রতি মাসেই নিত্য নতুন সিরিয়াল আসছে বাংলা টেলিভিশন-এর পর্দায়। তেমনই সিরিয়াল প্রেমিদের জন্য আসছে আরো একটি নতুন সিরিয়াল ‘সোহাগ চাঁদ’ (Sohag Chand)।  ইতিমধ্যে জি বাংলার পর্দায় প্রকাশ্যে এসেছে নতুন সিরিয়াল সোহাগ জলের। দুটো সিরিয়ালের নাম সোহাগ দিয়ে শুরু হলেও    বিষয়বস্তু কিন্তু একেবারেই আলাদা।

সোহাগ চাঁদ সিরিয়ালে একেবারে বাস্তব জীবন থেকে উঠে আসা একেবারে জীবন্ত একটি চরিত্রকে ফুটিয়ে তোলা হবে।  একজন মোটা মেয়ের ছকভাঙা গল্প বলবে এই ধারাবাহিক। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অন্বেষা। তবে না এই অন্বেষা কিন্তু জি বাংলার এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের উর্মি অভিনেত্রী অন্বেষা হাজরা নয়।

এই সিরিয়ালের নায়িকা হলেন অন্বেষা চক্রবর্তী। বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এই প্রথম অভিনয়ে হাতেখড়ি হচ্ছে তাঁর।জানা যায় আজ থেকে ৩ বছর আগে ২০১৯ সালে প্লাস সাইজ বিউটির প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি। প্রসঙ্গত বড়পর্দায় ‘ডবল এক্সেল,’দম লাগা কে হাইসা’ এর মতো মোটা মেয়েদের গল্প আগেই দেখেছেন দর্শক।ছগরা এই ধরণের গল্প নিয়ে জি বাংলায় তৈরী হয়েছিল ‘রাধা’ সিরিয়াল।

আর এবার টিভির পর্দায় একজন প্লাস সাইজ মেয়ের গল্প বলতে আসছে কালার্স বাংলার এই নতুন সিরিয়াল। এমনিতে আমাদের সমাজেঅনেকেরই বদ্ধমূল ধারণা রয়েছে কালো,বেটে কিংবা মোটা মেয়েদের তাদের চেহারার জন্য বিয়ে দিতে সমস্যা হয়। পাত্র খুঁজে পাওয়া যায় না। আসলে আজকের দিনে দাঁড়িয়েও সমাজ তথাকথিত আধুনিক হয়েছে ঠিকই।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)


কিন্তু কিছু মানুষের মানসিকতা রয়ে গিয়েছে সেই আগেকার দিনের মতো সেকেলে। এবার সেই পুরনো ধ্যান-ধারণা, বিরুদ্ধে গিয়ে আধুনিক মানসিকতার এক মিষ্টি প্রেমের গল্প দেখানো হবে নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা মোটা বলে তাকে কেউ পছন্দ করেনা। বিয়ে হচ্ছে না তার। কিন্তু সে বিশ্বাস করে তার জীবন এমন কেউ নিশ্চই আসবে যে তার মোটা চেহারা দেখেও তাকে ভালোবাসবে।

Related Articles

Back to top button