বিনোদনভিডিওসিরিয়াল

গাঁটছড়া, মিঠাই সবাই সাবধান! বাংলার পর্দা কাঁপাতে আসছে ‘টুম্পা অটোওয়ালি’, ভাইরাল প্রোমো ভিডিও

বাঙালি সিরিয়ালপ্রেমীদের মন জুড়ে রয়েছে জি বাংলার মিঠাই (Mithai) ও ষ্টার জলসার গাঁটছড়া (Gatchora) সিরিয়াল। তবে এবার এই দুই সিরিয়ালকেই টেক্কা দিতে আসছে সম্পূর্ণ এক নতুন সিরিয়াল। ভাবছেন ষ্টার জলসা নাকি জি বাংলা? দুটোর কোনোটাই নয় কালার্স বাংলায় আরম্ভ হতে চলেছে এই নতুন সিরিয়াল, ‘টুম্পা অটোওয়ালি’ (Tumpa Autowali)। সেরা সিরিয়ালের লড়াইয়ে নিজের জায়গা দখলের জন্য কোমর কষছে কালারস বাংলা (Colors Bangla)।

আসলে বিগত কয়েক মাসের মধ্যে প্রায় প্রতিটা চ্যানেলেই কিছু না কিছু নতুন সিরিয়াল শুরু হয়েছে। যার মধ্যে বেশ কিছু সিরিয়াল দুর্দান্ত জনপ্রিয়তাও লাভ করেছে। তাই এবার কালার্স বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে দর্শকদের মন জয় করতে মাঠে নেমে পড়েছে। নতুন এই সিরিয়ালের নামেই রয়েছে চমক। আর ইতিমধ্যেই সিরিয়ালের একটা ছোট্ট ট্রেলার ভিডিও শেয়ার করা হয়েছে।

ট্রেলার ভিডিওটি অবশ্য কার্টুন অ্যানিমেশনের মাধ্যমে তৈরী। মাত্র ১০ সেকেন্ডের সেই ভিডিওতে অটো চালাতে দেখা গেছে এক মেয়েকে। অটোর পিছনে লেখা রয়েছে, ‘ইচ্ছা থাকলেই উপায় হয়’। আর সাথে ব্যাকগ্রউন্ডে রয়েছে ‘আমি টুম্পা অটোওয়ালি গান’। এরপরেই দেখা যাচ্ছে নতুন সিরিয়ালের নাম, ‘টুম্পা অটোওয়ালি’।

ছোট্ট এই অ্যানিমেশন ট্রেইলার ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে, ‘জীবনের আঁকাবাঁকা পথ পেরিয়ে এগিয়ে যাওয়ার গল্প নিয়ে আসছে ‘টুম্পা অটোওয়ালি’! তবে ট্রেইলার শেয়ার করা হলেও কবে থেকে শুরু হতে চলেছে এই সিরিয়াল সে সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করা হয়নি। এছাড়া কোন অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে সে বিষয়েও কোনো কিছুই জানানো হয়নি চ্যানেলের পক্ষ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

তবে ‘টুম্পা অটোওয়ালি’ ট্রেলার যে নেটিজেনদের বেশ মনে ধরেছে সেটা বোঝাই যাচ্ছে। ইতিমধ্যে ট্রেলার ভাইরাল হয়ে পড়েছে, আর শুরু হয়েছে জোর চর্চা। এখন সকলেই সিরিয়ালের শুরুর দিনক্ষণ আর অভিনেত্রীর নাম জানার জন্য অপেক্ষায় রয়েছেন। আশা করা হচ্ছে শীঘ্রই চ্যানেলের পক্ষ থেকে বিশদে সমস্তটা জানানো হবে।

Related Articles

Back to top button