ওয়েব সিরিজবিনোদনসিনেমা

কফি উইথ করণ থেকে জিতু ভাইয়ার জাদু, রইল জুলাইতে দর্শকদের জন্য আসা ছবি, সিরিজ রিলিজের দিনক্ষণ

জুলাই মাসে দর্শকদের জন্য রয়েছে একেবারে ভরপুর বিনোদন। চলতি মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে একাধিক সিনেমা। তবে শুধু সিনেমাই নয়, চলতি মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে একাধিক সিনেমা (Cinema), সিরিজ (Series) এবং শো (Show)। আজ, এক ঝলকে দেখে নেওয়া যাক, সেই সকল সিনেমা, সিরিজ এবং শোয়ের নাম।

ওয়েব সিরিজ : 

দহাড় (Dahaad)- আগামী ২৭ জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে এই সিরিজটি। বলিউডের নামী অভিনেত্রী সোনাক্ষী সিনহা এই সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন। এই ছবিতে তাঁকে এক মহিলা পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে।

Dahaad series

শুরবীর (Shoorveer)- আগামী ১৫ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে এই সিরিজ। অ্যাকশনে ভরপুর এই মিলিটারি ড্রামা সিরিজে একটি স্পেশ্যাল টাস্ক ফোর্সের কাহিনী দেখানো হবে। অঞ্জলি বারোট থেকে শুরু করে মনীশ চৌধুরীর মতো শিল্পীদের এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে।

Shoorveer series

মিয়াঁ বিবি অউর মার্ডার (Miya Biwi aur Murder)- চলতি মাসের প্রথম দিনই এমএক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে এই সিরিজটি। সুনীল মনচন্দা পরিচালিত এই সিরিজে রাজীব খান্ডেলওয়াল, মঞ্জরীই ফডনীস অভিনয় করেছেন। বিবাহ বহির্ভূত সম্পর্কের ওপর ভিত্তি করে সিরিজটি তৈরি করা হয়েছে।

Miya biwi aur murder

রিয়্যালিটি শো : 

রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস (Ranveer vs Wild with Bear Grylls)- আগামী ৮ জুলাই নেটফ্লিক্সে সম্প্রচারিত হবে এই শো’টি। জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’এর নতুন সিজনে বলিউড অভিনেতা রণবীর সিংকে দেখা যাবে। শোয়ের ট্রেলার সম্প্রতি লঞ্চ করা হয়েছে। যা দেখে প্রচণ্ড ভালোলেগেছে দর্শকদের।

ranveer vs wild with bear grylls

কফি উইথ করণ ৭ (Koffee With Karan season 7)- চলতি মাসের ৭ তারিখ থেকে সম্প্রচারিত হতে চলেছে সুপারহিট টক শো অফি উইথ করণ। ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হবে এই শো’টি। বলিউডের একাধিক অজানা গল্পের পসরা এবং একদল তারকাকে নিয়ে খুব শীঘ্রই আসতে চলেছেন করণ জোহর।

Koffee with karan

সিনেমা : 

জাদুগর (Jaadugar)- আগামী ১৫ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘পঞ্চায়েত’এর সচিব জী তথা জীতেন্দ্র কুমারের নতুন সিনেমা জাদুগর। ছবিতে তাঁর বিপরীতে ‘লাভ আজ কাল ২’ খ্যাত অভিনেত্রী আরুষি শর্মাকে দেখা যাবে। এই দুই তারকার জুটি দর্শকদের বেশ মনে ধরেছে।

Jaadugar cinema 2022

অপারেশন রোমিও (Operation Romeo)- শশাঙ্ক শাহ পরিচালিত এই ছবি ৩ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। ছবিটি নির্মাণ করেছেন ‘আ ওয়েডনেসডে’, ‘স্পেশ্যাল ২৬’ খ্যাত নীরজ পাণ্ডে এবং শীতল ভাটিয়া। এই ছবিটি মালয়ালাম সিনেমা ‘ইশক নট আ লাভ স্টোরি’র হিন্দি রিমেক।

operation romeo

সম্রাট পৃথ্বীরাজ (Samrat Prithviraj)- গত ১ জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি। সম্রাট পৃথ্বীরাজ বক্স অফিসে ভালো ব্যবসা না করতে পারলেও, এবার দেখার ওটিটি প্ল্যাটফর্মে ভালো ব্যবসা করতে পারে কিনা।

Samrat Prithviraaj

বিক্রম (Vikram)- আগামী ৮ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই সিনেমা। দক্ষিণের দুই সুপারস্টার কমল হাসান এবং বিজয় সেতুপতি এই সিনেমায় অভিনয় করেছেন। আগেই সারা ভারত জুড়ে বিভিন্ন ভাষায় মুক্তি পেয়েছে বিক্রম। এবার দেখার ওটিটি প্ল্যাটফর্মে কেমন ব্যবসা করে।

Vikram movie

মেজর (Major)- গত ৩ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই সিনেমা। দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু প্রযোজিত এই সিনেমাটি মুম্বই হামলায় শহীদ হওয়া মেজর সন্দীপ উন্নিকৃষ্ণণনের বায়োপিক।

Major movie

দ্য গ্রে ম্যান (The Gray Man)- আগামী ২২ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা। হলিউডের ছবি ‘দ্য গ্রে ম্যান’এর হিন্দি রিমেকে অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার ধনুষ।

The gray man movie

Related Articles

Back to top button