গসিপবিনোদন

অভিনয়ে নেই, তবে অন্য ট্যালেন্ট আছে, একসাথে দুজনের সাথে সম্পর্ক! অনন্যার কীর্তি ফাঁস করলেন করণ

বলিউডের উঠতি অভিনেত্রীদের তালিকায় ওপরের দিকেই নাম থাকবে অনন্যা পাণ্ডের (Ananya Panday)। আবার অভিনয়ের জন্য ট্রোল হওয়ার স্টারকিডদের লিস্টেও শীর্ষেই থাকবে চাঙ্কি পাণ্ডের কন্যার নাম। অনন্যা এমন একজন অভিনেত্রী যাকে নিজের কাজের তো বটেই, নিজের ব্যক্তিগত জীবনের জন্যেও বহুবার ট্রোলের শিকার হতে হয়েছে। সম্প্রতি ফের একবার চর্চার কেন্দ্রে চলে এসেছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন।

‘কফি উইথ করণ’এর (Koffee With Karan) মঞ্চে সম্প্রতি অতিথি হিসেবে গিয়েছিলেন বলিউডের তারকাদের স্ত্রীয়ের। শাহরুখ ঘরণী গৌরী খানের সঙ্গেই সেখানে হাজির ছিলেন চাঙ্কির স্ত্রী ভাবনাও। সেখানে করণ (Karan Johar) গৌরীকে জিজ্ঞেস করেন মেয়ে সুহানাকে তিনি কোন উপদেশ দিতে চান? জবাবে শাহরুখ পত্নী বলেন, ‘কখনও একসঙ্গে দু’জনকে ডেট করো না’।

Gauri Bhavna and Maheep on Koffee With Karan

যা শোনামাত্রই করণ ভাবনার (Bhavna Panday) দিকে তাকিয়ে বলেন, ‘কিন্তু অনন্যা তো এই কাজ করেছেন’। সঞ্চালকের এই ‘অভিযোগ’ শোনা মাত্রই অবাক হয়ে যান অনন্যার মা। জিজ্ঞেস করেন, ‘সত্যি নাকি?’ এরপরই নিজের অনুভূতি সামলে মেয়ের পাশে দাঁড়িয়ে ভাবনা বলেন, ‘না, ও আসলে দু’জনের কথা ভাবছিল। আর সেই কারণেই একজনের সঙ্গে ও ব্রেক আপ করে নিয়েছে’।

এবার অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, কে এই দু’জন ব্যক্তি? অনন্যা যে অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে সম্পর্কে ছিলেন তা কারোর অজানা নয়। সম্প্রতি ব্রেক আপ হয়েছে তাঁদের। ‘কফি উইথ করণ’এই জানা গিয়েছে  সেই কথা। ‘লাইগার’ অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, ঈশানের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য একজনের সঙ্গে ডেটে গিয়েছিলেন তিনি। এবার প্রশ্ন হল কে সেই অভিনেতা?

Ananya Panday and Ishan Khatter

তিনি আর কেউ নন, বরং অনন্যার ‘লাইগার’ ছবির সহ-অভিনেতা বিজয় দেবরাকোন্ডা। যদিও সেই ডেটটিকে বন্ধুত্বপূর্ণই বলেছেন দু’জনে। অপরদিকে এর আগে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গেও নাম জড়িয়েছিলেন চাঙ্কি কন্যার। শোনা যায়, সারা  আলি খানের প্রাক্তনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

Ananya Panday

অনুরাগীদের প্রশ্ন, তাহলে বিজয় নাকি কার্তিক, ঈশানের সঙ্গে সম্পর্কে থাকাকালীন আর কোন অভিনেতাকে ডেট করেছিলেন অনন্যা? করণ অনন্যার মা ভাবনার কাছেও এই প্রশ্ন রেখেছিলেন। জবাবে তিনি বলেন, তাঁর মতে, ‘ভুল ভুলাইয়া ২’ অভিনেতার কার্তিকের সঙ্গেই তাঁর মেয়েকে সবচেয়ে ভালো মানায়।

Related Articles

Back to top button