ভাইরালভিডিও

সর্বনেশে কান্ড! সিলিন্ডারের নিচে লুকিয়ে ছিল বিষধর কোবরা, সরাতেই তেড়ে এল ছোবল মারতে

সাপ (Snake) নামটা শুনলেই অনেকে ভয়ে আটকে ওঠেন। আসলে একসময় সাপের কামড়ে প্রচুর লোকের মৃত্যু হত একসময়। বর্তমানে যদিও সেই সংখ্যা কমে গিয়েছে অনেক। তবে মানুষের মনে সাপের প্রতি ভয় এখনও  থেকেই গিয়েছে। তাই তো টিভিতে ডিসকভারি চ্যানেলে সাপ দেখলেই চ্যানেল ঘুরিয়ে দেন অনেকেই। সম্প্রতি এক সাপের ভয়ংকর ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

আসলে সাপেদের থেকে আমরা যে ভয় পায় সেটা কিন্তু কিছুটা ভুল। কারণ পৃথিবীর বেশিরভাগ  সাপই বিষধর নয়। তবে কিছু সাপ রয়েছে যাদের এক ছোবল পূর্ণ বয়স্ক ব্যক্তিকে মেরে ফেলার জন্য যথেষ্ট। কোবরা সাপ তারই মধ্যে অন্যতম একটি। আর এই কোবরা সাপ লুকিয়ে বসে থাকতে পারে কোনো এক কোনায় লোক চক্ষুর আড়ালে। সেখানে যদি অজান্তে পা পড়েছে তো ঘর বিপদ।

সম্প্রতি এই কোবরা সাপের একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে  যাচ্ছে দরমা আর মাটি দিয়ে তৈরী একটি ছোট্ট কাঁচা ঘরের এক কোন রয়েছে রান্নার গ্যাস সিলিন্ডার ও গ্যাস। সেখানেই সাপটি একটি গ্যাস সিলিন্ডারের তলায়  গুটি সুটি মেরে লুকিয়ে বসেছিল।

বাড়িতে সাপ আছে জানতে পেরে সাপ উদ্ধারকারীদের ডেকে পাঠান বাড়ির মালিক। এরপর তারাই এসে সাপটিকে উদ্ধার করেছেন। তবে উদ্ধার করার সময় সাপটি একেবারে হিংস্র হয়ে উঠেছিল। একাধিক বার ফণা তুলে ছোবল মারার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। যেটা ভিডিওটিতে একেবারে স্পষ্ট দেখা যাচ্ছে। বিষধর এই সাপটিকে উদ্ধার করতে সফল হয়েছেন উদ্ধারকারী।

নাগ লোক নামের একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যা বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে। আর ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই নানা ধরণের কমেন্ট করেছেন। কারোর মতে আপনি খুবই ভালো কাজ করেছেন সাপটিকে বাঁচিয়ে। তো কারোর মতে ভিডিও দেখতে গিয়েই ভয়ে অবস্থা খারাপ হয়ে গিয়েছিল আমার।

Related Articles

Back to top button