খবরবিনোদনসিনেমা

সুপারহিট তো পরের কথা, শুরুতেই বিপত্তি! মাঝ পথেই বন্ধ হতে বসেছে শাহরুখের ‘ডাঙ্কি’ ছবির শুটিং

বলিউডের বাদশাহ তিনি, নাম শাহরুখ খান (Shahrukh Khan)। মাঝে বেশ কয়েকবছর পর্দায়দেখা মেলেনি অভিনেতার। তবে এবার গ্রান্ড কামব্যাকের জন্য প্রস্তুত কিং খান। পাঠান থেকে শুরু করে জওয়ান ও রাজকুমার হিরানির (Rajkumar Hirani) ছবি ‘ডাঙ্কি’তে (Dunki) দেখা যাবে তাকে। বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত পরিচালকদের অন্যতম রাজকুমার হিরানি। যে কটি ছবি তিনি করেছেন তাঁর সিংহভাগই সুপারহিট তকমা পেয়েছে দর্শকদের তরফে।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে হিরানির সাথে ‘ডাঙ্কি’ ছবিতে কাজের খবর।  প্রথম যখন ট্রেলার রিলিজ হয়, রীতিমত হইচই পরে গিয়েছিল চারিদিকে। ছবিতে শাহরুখ খানের পাশাপাশি দেখা যাবে তাপসী পান্নুকেও। ইতিমধ্যেই নাকি সেই ছবির কাজও শুরু হয়ে গিয়েছিল। কিন্তু শুরুতেই বাঁধার মুখে ‘ডাঙ্কি’।

After Shahrukh Khan Kartik Aryan is to be called as Bollywood King says fans

ছবির প্রথম ভাগের শুটিংয়ের কাজ ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে। কিন্তু এরপরের কাজ চলার সময়েই খারাপ খবর মিলল ছবির টিমের তরফ থেকে। ছবির কাজ ছেড়ে চলে গিয়েছে সিনেমাটোগ্রাফার আমি রায়। যার জেরে ছবির কাজ এই মুহূর্তে একপ্রকার অনিশ্চিত হয়ে পড়েছে। কিন্তু হটাৎ কেন এমনটা হল? এই নিয়েই উঠছে প্রশ্ন।

যেমনটা জানা যাচ্ছে, ছবির কাজের সময় পরিচালকের সাথে কিছু মতের অমিল হওয়ায় শুরু হয়েছে সমস্যার। এরপরই ছবির কাজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন অমিত রায়। তিনি নিজেও স্বীকার করেন রাজকুমার হিরানির সাথে তাঁর মতের মিল হচ্ছিলো না। সেই কারণেই ১৯ দিনের শুটিং করার পর কাজ ছেড়ে দিয়ে আসতে বাধ্য হয়েছেন তিনি।

Shahrukh Khan DUNKI movie announcement with Rajkumar Hirani

তবে মতের মিল হয়ে কাজ ছাড়লেও শ্রদ্ধা যেমন ছিল তেমনই রয়েছে বলে জানিয়েছেন অমিত কুমার। কারণ এর আগেও একধিক ছবিতে হিরানির সাথে কাজ করেছেন তিনি। পিকে, লগে রহো মুন্নাভাই, থ্রি ইডিয়টস এর মত ছবিতে একসাথে কাজ করেছেন দুজনে। তবে এবারে আর সেটা হল না।

প্রসঙ্গত, ছবির কাজ প্রায় অর্ধেক হয়ে যাওয়ার পর এভাবে সিনেমাটোগ্রাফার চলে  যাওয়াটা খুব একটা ভালো ইঙ্গিত বলে মনে করছে না বিশেষজ্ঞ মহল। তাদের মতে, এর প্রভাব ছবির ওপর পর্বেই। তাছাড়া ৪ বছর পর কামব্যাক করেছেন শাহরুখ খান, তাই ভক্তরাও বেশ আশাবাদী। এমতাবস্থায় ছবির টিমে মতবিরোধের জেরে যদি ছবি ফ্লপ হয়! এই চিন্তায় চিন্তিত হয়েছেন শাহ্রুখপ্রেমীরাও।

Related Articles

Back to top button