গসিপবিনোদনসিরিয়াল

ইন্ডিয়াকে সাবধান করতে ফিরছে CID! এসিপি প্রদ্যূমন, দয়া সকলকে নিয়েই শুরু হবে সিআইডি সিজেন ২

টেলিভিশনের পর্দায় সিআইডি (CID) মানেই নব্বইয়ের দশকের দর্শকদের মনে ভীড় করে আসা একরাশ নস্টালজিক। দীর্ঘ ২০ বছর ধরে চললেও শুরু থেকে শেষদিন পর্যন্ত এই ধারাবাহিকের জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি একফোঁটাও। যার অন্যতম কারণ রহস্য রোমাঞ্চে মোড়া এই ধারাবাহিকের কন্টেন্ট এসিপি প্রদ্যুমন(ACP Pradyuman) স্যারের গোটা টীম। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে ফের নতুন আঙ্গিকে টিভির পর্দায় ফিরতে চলেছে সকলের প্রিয় ধারাবাহিক সিআইডি।

সিআইডি ফিরে আসার জল্পনা নিয়ে এবার মুখ খুলেছেন ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ সিনিয়র ইন্সপেক্টর অভিজিৎ (Abhijit) ওরফে আদিত্য শ্রীবাস্তব।জল্পনায় কার্যত সিলমোহর দিয়ে তিনি জানিয়েছেন “কথাবার্তা অনেকদিন ধরেই তো চলছে। নির্মাতাদের তরফে মাঝেমধ্যেই আমাকে ফোন করে বলা হয় আপনারা সবাই তৈরি থাকুন। আমরা একটু অন্যভাবে CID-টা নিয়ে ফিরব। তবে CID আসবে কি না, সে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত চ্যানেল কর্তৃপক্ষকেই নিতে হবে। তাই ফিরবে বলেই শুনেছি। কিন্তু ঠিক কবে, সেটা এখনই বলতে পারছি না।”

CID Season 2 might come soon

উল্লেখ্য ১৯৯৮ সালে টেলিভিশনের পর্দায় যাত্রা শুরু করেছিল CID। যা পরবর্তীতে ভারতীয় টেলিভিশন জগতে সবচেয়ে বেশি দিন চলা ধারাবাহিকের রেকর্ড গড়েছিল।একটা ফোন কলের অপেক্ষা তারপরেই রহস্যজনক খুন কিংবা চুরি অথবা অপহরণের খবর পেয়েই সেই রহস্য উন্মোচন করার কাজে নেমে পড়ে গোটা CID টিম। সবসময়ই যার নেতৃত্বে দিয়ে এসেছেন এসিপি প্রদ্যুম্ন ওরফে বর্ষীয়ান অভিনেতা শিবাজী সাতাম।

একটি অথবা দু’টি পর্বে একটা টানটান উত্তেজনায় ভরপুর এই ধারাবাহিক দেখতে তখন গোটা পরিবার বসে পড়ত টিভির সামনে। একটি অথবা দু’টি পর্বে সত্যি উদঘাটনের অধীর অপেক্ষায় টিভির পর্দা থেকে চোখ সরাতে পারতেন না দর্শকরা।

CID Season 2 might come soon

আর এভাবেই কখন যেন দেখতে দেখতে কেটে যায় দীর্ঘ ২০ বছর । আর স্বভাবতই এই দীর্ঘ সময়ে দর্শক আর অভিনেতাদের মধ্যে গড়ে ওঠে এক অদ্ভুত সম্পর্ক। আর এই সম্পর্কই ধারাবাহিকের চরিত্রগুলো কে দর্শকদের ঘরের মানুষ করে তোলে।

Related Articles

Back to top button