বিনোদনভিডিওসিরিয়াল

উচ্ছেবাবুকে মিস করছে মিঠাই! বড়দিনে সান্টা সেজে মিঠাইরানিকে দামি সারপ্রাইজ দিল দাদাই

আজ ২৫ ডিসেম্বর অর্থাৎ সকলের প্রিয় বড়দিন (Chirstmas)। সারা বিশ্ববাসী আজকের দিনে কেক কেটে উপহার দিয়ে যিশু খ্রীস্টের জন্মদিন পালনে মেতে ওঠেন। প্রত্যেক বছরেই শীতের আমেজ শুরু হতেই বাচ্চা বুড়ো সকলেই অপেক্ষায় থাকে কবে মুখ ভর্তি সাদা দাড়ি আর লাল সোয়েটার, টুপি পরে উপহারের ঝুলি নিয়ে এসে হাজির হবে সান্টা দাদু, অর্থাৎ সকলের পছন্দের সান্টাক্লজ (Santa Claus)।

তবে শুধু সাধারণ মানুষই নয়,বাংলা সিরিয়ালেও এখন সেলিব্রেট হচ্ছে বড়দিন। উল্লেখ্য এই মুহূর্তে বাংলার সিরিয়াল প্রেমীদের মুখে মুখে ঘোরে একটাই নাম। তা হল সকলের প্রিয় জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। বিগত প্রায় ৩৭ সপ্তাহ ধরে মিঠাই ম্যাজিকে কাবু গোটা বাংলা। সেই কারণেই টিআরপি রেটিং একের পর এক ছক্কা হাঁকিয়ে শুরু থেকেই বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।

Mithai Family,Durga Puja

আসলে মিঠাই সিরিয়ালে মিষ্টির কারিগর সিদ্ধেশ্বর মোদক এবং তার নাত বৌ তথা উঁচু দরের ময়রা মিঠাইরিনির ‘হেপ্পি’ থাকার টোটকা দারুণ মনে ধরেছে দর্শকদের। মিঠাই মানের ভালোবাসার গল্প বলে, এই কারণেই হাসি, খুশি, ঐতিহ্যশালী যৌথ বাঙালি পরিবারের প্রেক্ষাপটে তৈরি এই সিরিয়ালের অন্যতম ইউ এস পি হল পজিটিভিটি।

তাই সিরিয়ালের একাধিক পজিটিভ চরিত্র দেখে এক নিমেষে মন ভালো হয়ে যায় দর্শকদের। নির্মাতারাও দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রতিনিয়ত নিত্যনতুন টুইস্ট আনছেন সিরিয়ালে। তাই প্রতি সপ্তাহেই নিত্যনতুন চমক থাকে সিরিয়ালে। আর এবার বড়দিন উপলক্ষে মিঠাইয়ে থাকছে ‘বড়দিনের বড় চমক।’চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে একটি নতুন প্রোমো।

উল্লেখ্য ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে অফিসের কাজে মুম্বাই গিয়েছে সিদ্ধার্থ (Sidhartha)। আর এদিকে মনোহরায় বড়দিন উদযাপনে মেতেছে গোটা পরিবার। কিন্তু উচ্ছেবাবু বাড়ি না থাকায় মন খারাপ মিঠাইরানির। সেকথা মুখ ফুটে না বললেও বুঝে গিয়েছে মিঠাইয়ের দাদু। তাই বাড়ির লক্ষ্মীর মন ভালো করতে একটি বড় বাক্সে আসে উপহার। সেটা খুলতেই ভেতর থেকে বেরিয়ে আসে সিদ্ধার্থ। এই ভিডিও ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের।

Related Articles

Back to top button