গসিপবিনোদনসিনেমা

‘প্রেম ছাড়া শিল্পী হয়না’, প্রসেনজিতের সাথে প্রেমেকাহিনী শেয়ার করলেন ‘ছোট বউ’ অভিনেত্রী দেবিকা!

বাংলা চলচ্চিত্র  জগতে সেই শুরুর দিন থেকে আজ পর্যন্ত একাধিক দুর্দান্ত শিল্পীদের পেয়েছেন দর্শকেরা। তবে কিছু ছবি ও ছবির চরিত্র আজও সকলের মনে গেঁথে রয়ে গিয়েছে। ঠিক যেমন ‘ছোট বউ (Choto Bou)’ ছবির অভিনেত্রী দেবিকা মুখার্জী (Debika Mukherjee)। আশির দশকের ছবিটি আজ রুচি সম্পন্ন দর্শকমহলে সমাদৃত। অঞ্জন চৌধুরীর এই ছবির অভিনেত্রী দেবিকা মুখার্জী সম্প্রতি আবারো শিরোনামে উঠে এসেছেন।

একসময়ের সুপারহিট অভিনেত্রীরা সময়ের সাথে সাথে হারিয়ে গিয়েছেন অনেকেই। তবে কিছু চেনা মুখ আজও রয়ে গিয়েছে। তাদের মধ্যে একজন হলেন দেবিকা মুখার্জী। সম্প্রতি সক্রিয় রাজনীতির জন্য টলিউড কাজ না পাওয়ার অভিযোগ করেছেন অভিনেত্রী। যে কারণে আবারো সংবাদ মাধ্যমে দেখা মিলেছে তাঁর নাম। এবার এক সংবাদ মাধ্যমের সাথে সাক্ষাৎকারে বসলেন অভিনেত্রী।

Debika Mukherjee in Chotobou

নিজের অভিনয় জীবন থেকে হশুরু করে প্রেম নিয়ে বেশ আড্ডা জমল সাক্ষাৎকারে। অভিনেত্রী জানান, ‘প্রেম ছাড়া কেউ শিল্পী  হতে  পারেন না’। একটা কথা খুব সত্যি যে প্রেম থেকেই একজন শিল্পীর জন্ম হয়। তবে প্রেমের সেকাল আর একালের মধ্যে অনেকটা পার্থক্য রয়েছে। নিজের প্রেম সম্পর্কে অপকটেই অভিনেত্রী জানান, ‘আমি প্রেম হলেও বলব না ঠিকই, তবে প্রেম তো করেছিই। আমার জীবনের প্রথম পুরুষ আমার স্বামী নন। আসলে প্রেম না করে কেউ শিল্পী হতে পারেন না’।

Debika Mukherjee Prosenjit Chatterjee in Choto Bou

দেবিকা মুখার্জীর মুখে এমন প্রেমের কথা শুনে অনেকেই ভেবেছেন প্রসেনজিৎ চ্যাটার্জীর কথা। কারণ ‘ছোটো বউ’ ছবিতে প্রসেনজিতের সাথেই জুটি বেঁধে ছিলেন অভিনটির। এছাড়াও একাধিক ছবি করেছেন প্রসেনজিৎ এর সাথে। তাই অনেকেই প্রশ্ন ভেবেছেন তাহলে কি প্রসেনজিতের সাথেই প্রেম করতেন অভিনেত্রী? এই প্রশ্নের সঠিক উত্তর না দিলেও এড়িয়ে যাননি তিনি।

অভিনেত্রীর মতে, কার সাথে প্রেম করেছিল সেটা বলবো না। কারণ তাঁর খান পরিবার রয়েছে। এখন পুরোনো দিনের কথা বললে অকারণে আমার সাথে ঝগড়া লাগতে পারে, কেস খেয়ে যাব। তবে ভালো তো বেসেই ছিলাম। অর্থাৎ বোঝাই যাচ্ছে কারোর  সুখের সংসারের ভাঙ্গন ধরাতেনারাজ অভিনেত্রী। সাথে এও বোঝা যায় প্রসেনজিৎ ছাড়া অন্য কেউও হতে পারেন তাঁর পুরোনো প্রেমিক। তবে নিজের প্রেমের কথার শেষে আজকালকার প্রেম নিয়েও মন্তব্য করেন তিনি। তাঁর মতে, আজকালকার দিনে প্রেম আগেকার মত নয়। এখনকার অভিনেত্রীরা অনেকটা ডিপ্লোমেটিক ভাবে প্রেম করে অভ্যস্ত।

Related Articles

Back to top button