বিনোদন

কথা ছিল সাথে থাকার কিন্তু তিনি নেই! তাই মূর্তি জড়িয়েই সাধ খেলেন প্রয়াত অভিনেতা চিরঞ্জীবের স্ত্রী

কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজা (Chiranjeevi Sarja) মাত্র বছর দুই আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু সুখময় জীবন স্থায়ী হয়নি বেশি দিন। এবছর ৭ ই জুন স্ত্রী মেঘনা রাজ সারজা (Meghana Raj Sarja) সহ সকলকে ছেড়ে চলে যান। নিজের স্ত্রীকে গর্ভবতী অবস্থাতেই  ছেড়ে চলে যান তিনি। মাত্র ৩৯ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে যান চিরঞ্জীবী সারজা।

চিরঞ্জীবীর মৃত্যুর পর পরিবার জানতে পারে তার স্ত্রী মেঘনা অন্তঃসত্ত্বা। এই ঘটনার পর কেটে গেসে দীর্ঘ ৪ মাস। স্বামীর কথা মনে করে এখনো চোখের জলে ভাসেন চিরঞ্জীবী পত্নী। এর মাঝেই অনুষ্ঠিত হল মেঘনা রাজ সারজার সাধ অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানেই ঘটল এমন এক ঘটনা যা দেখে আগত অতিথিদের চোখের কোন জল চলে এল।

কি এমন ঘটনা ঘটেছিল? যা দেখে অতিথিরা চোখের জল ফেললেন!  ব্যাপারটা তাহলে খুলে বলা যাক। প্রতিটি মেয়েই চায় সাধের সময় যেন তার স্বামী উপস্থিত থাকে, কিন্তু মেঘনার ক্ষেত্রে সেটা সম্ভব নয়। তাই স্বামী চিরঞ্জীবীর মত কার্ডবোর্ডের কাটআউট পাশে রেখে সাধ খেলেন মেঘনা। সাথে বললেন, এভাবেই তার প্রিয় চিরুর স্মৃতির সাথে একাত্ম থাকবেন তিনি ও তার সন্তান।

 

https://www.instagram.com/p/CGDPGLYH5rb/

 

আগত প্রথম সন্তান পৃথিবীতে আসার আগেই পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন চিরঞ্জীবী। কিন্তু সময়ের সাথে চিরঞ্জীবীর পুরোনো স্মৃতি আগলে পরিবার ও বন্ধুদের সাথে যেভাবে অনুষ্ঠানের আয়োজন করল মেঘনা। তাতে আবেগ প্রবন হয়ে পড়েছেন আগত অতিথিগন, আর তাই চোখের জল ধরে রাখতে পারেননি অনেকেই।

 

https://www.instagram.com/p/CF7GgUbnIaW/

সাধের কিছু মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেতা চিরঞ্জীবীর স্ত্রী। কখনই শেয়ার পরে স্বামীর পাশে তো কখনো গাউনে। এই দৃশ্য দেখে কন্নড় অভিনেতা চিরঞ্জীবীর ভক্তরাও আবেগ প্রবন হয়ে পড়েছেন। আবার অনেকে শুভকামনা জানিয়েছেন আগত সন্তানের জন্য।

Related Articles

Back to top button