বিনোদন

মানুষের ভগবান সোনু সুদের গায়ে হাত তুলতে পারব না! জানালেন দক্ষিণী অভিনেতা চিরঞ্জিবী

করোনা আবহে লকডাউনের সময়ে যেভাবে পরিযায়ী শ্রমিক সহ সমাজের সকল স্তরের মানুষের পাশে দাঁড়িয়েছিলেন বলিতারকা সোনু সুড, তাতে তাঁর ফ্যানমহলে সদস্যের সংখ্যা যে বেড়েছে তা বলাই বাহুল্য। সম্প্রতি সোনু জানিয়েছেন যে, এর পর থেকেই নাকি শুধু নেগেটিভ রোল ছাড়াও তাঁর কাছে ছবির প্রধান চরিত্রের জন্যও অফার আসতে শুরু করেছে।

শুক্রবার ‘উই দ্য উইম্যান ২০২০’-এর কনফারেন্সে সোনু জানিয়েছেন যে ভিলেন ছাড়াও এইবছর তাঁর কাছে চারটি বড় কাজের অফার এসেছে, যেখানে তাঁকে প্রধান চরিত্রে অবতীর্ণ হতে হবে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সোনু জানিয়েছেন যে তেলেগু ছবি ‘আচার্য্য’-র শ্যুটিংয়ে তাঁর গায়ে হাত তুলতে গিয়ে বিব্রত বোধ করেন চিরঞ্জীবী। সূত্রের মতে, চিরঞ্জীবী মজা করে সোনুকে বলেন, “তোমার নতুন অবতারের দরুণ শ্যুটিংয়েও তোমার গায়ে হাত তুলতে কেমন একটা লাগছে।”

সোনু জানিয়েছেন, ‘আচার্য্য’-এর একটি দৃশ্যে তাঁর গায়ে পা তোলার কথা ছিল দক্ষিণী নায়ক চিরঞ্জীবীর, সেই শটও নাকি একাধিকবার নিতে হয় বলে জানান অভিনেতা। লকডাউনের সময়ে মুম্বইয়ে আটকে পড়া শ্রমিকদের বাড়ি ফিরিয়ে আনার জন্য উদ্ধারকার্য শুরু করেন সোনু। আর তাঁর এই নবঅবতারের কারণেই যে অন্যান্য সিনেমার স্ক্রিপ্টে রদবদল আনছেন পরিচালকরা, এ কথাও জানান দক্ষিণী সুপারস্টার।

লকডাউনের মধ্যে লাগাতার কর্মীছাঁটাই ও একের পর এক সংস্থার বন্ধ হয়ে যাওয়ার কারণে রীতিমত সমস্যায় পড়েন কর্মচারীরা। আর তাঁদের এই ভয়ানক অবস্থা থেকে উদ্ধারের জন্যই সোনু এক নতুন হেল্পলাইন চালু করেন, আনেন নতুন উদ্ধারকার্যের ভাবনা। এর কারণে নানা স্থান থেকে খ্যাতনামা পুরস্কারও পান সোনু সুড।

Related Articles

Back to top button