বিনোদনসিনেমা

সাউথ ছাড়া গতি নেই বলিউডের! ফ্লপ হওয়ার ভয়ে রণবীর-আলিয়ার সিনেমাতেও চিরঞ্জীবীর ছোঁয়া

দেশজুড়ে এখন দেখিনি সিনেমার রমরমা বাজার।  তাই এখন সাউথের সিনেমার বিরাট দাপটের সামনে মাথা তুলে দাঁড়াতে পারছে না বলিউ। এই পরিস্থিতিতে বলিউডের যে সিনেমাই মুক্তি পাচ্ছে, তাই পড়ছে মুখ থুবড়ে।  দক্ষিণী সিনেমার এই আকাশছোঁয়া সাফল্যের মাঝেই আর কয়েক মাসের মধ্যেই  মুক্তি পেতে চলেছে অয়ন মুখার্জি পরিচালিত বহু প্রতীক্ষিত  সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ (Bramhastra)।

এই সিনেমার হাত ধরেই প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন বলিউডের ‘পাওয়ার কাপল’ রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। প্রসঙ্গত এই ছবিতে অভিনয় করতে গিয়েই শুরু হয়েছিল রণবীর আলিয়ার প্রেমেরকাহিনী। যা পর্দায়  আসার আগেই রূপ পেয়েছে বাস্তব জীবনে। প্রসঙ্গত ব্রহ্মাস্ত্র হল একটি ট্রিলজি যার প্রথম ভাগ মুক্তি পাবে আগামী ৯ই  সেপ্টেম্বর।

যদিও তার আগেই আগামীকাল অর্থাৎ ১৫ জুন মুক্তি পেতে চলেছে সিনেমার ট্রেলার (Traillor)। জানা যাচ্ছে হিন্দি ছাড়াও এই সিনেমাটি তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।ইদানিং একটা ট্রেন্ড  ভীষণ লক্ষ্য করা যাচ্ছে একদিকে সাউথের সিনেমায় যেমন বলিউডের তারকাদের দেখা যাচ্ছে তেমনি বলিউডের সিনেমাতেও অংশ নিচ্ছেন সাউথের তারকারা।

যা দেখে নিন্দুকরা বলছেন ‘সাউথ ছাড়া গতি নেই বলিউডের’। ব্রহ্মাস্ত্রতেও তেমনি রনবীর-আলিয়া, অমিতাভ বচ্চন ছাড়াও অভিনয় করেছেন সাউথের জনপ্রিয় তারকা নাগার্জুন। ইতিমধ্যেই এই সিনেমার ট্রেলরের তেলেগু ডাবিং সম্পন্ন হয়েছে। ব্রহ্মাস্ত্র-এর সেই তামিল ভার্সনে নিজের কণ্ঠ দিয়েছেন দক্ষিণ ভারতের সুপারস্টার চিরঞ্জীবী (Chiranjeevi)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে চিরঞ্জীবীর ভয়েস ওভার দেওয়ার ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)


এই ভিডিওতে দেখা যাচ্ছে চিরঞ্জীবী স্টুডিওতে প্রবেশ করা মাত্রই তাকে পায়ে হাত দিয়ে প্রণাম করছেন সিনেমার পরিচালক অয়ন মুখার্জি (Ayan MuKherjee)। আর তাঁকে বুকে জড়িয়ে ধরেছেন সাউথের সুপারস্টার অভিনেতা। সাউথ ভার্সেস বলিউডের এই বিতর্কের মাঝেই চিরঞ্জীবীর প্রতি এবং মুখার্জির এই ব্যবহার মন ছুঁয়েছে নেটিজেনদের। অন্যদিকে চিরঞ্জীবীর এই ডাবিংয়ের মুহুর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাউথের জনপ্রিয় পরিচালক এস এস রাজমৌলি।  এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন ‘চিরঞ্জীবী ব্রহ্মাস্ত্র-এর জন্য নিজের গলা দিয়েছেন’।

Related Articles

Back to top button