বিনোদনসিনেমা

দুজনে হাত মিলিয়েই নতুন রেকর্ড গড়লেন চিরঞ্জীবী ও সালমান খান, মাত্র ৫ দিনেই করলেন দুর্দান্ত টাকার কালেকশন

বলিউডে সলমন খানের  (Salman Khan) শেষ ছবি খুব একটা ভালো ব্যবসা করেনি। এর মধ্যে তো ‘বয়কট ট্রেন্ড’ রয়েছেই। তবে এসবের মাঝেই দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে পাড়ি দিয়েছেন ভাইজান। কাজ করে ফেলেছেন মেগাস্টার চিরঞ্জীবীর (Chiranjeevi) সঙ্গে। সম্প্রতি রিলিজ করেছে দুই সুপারস্টার অভিনীত সেই ছবি ‘গডফাদার’ (Godfather)। আর বলাই বাহুল্য, দুই তারকা হাত মেলানোর পর যেন বক্স অফিসে ঝড় উঠেছে।

হ্যাঁ, ঠিকই দেখছেন। আগেই জানা গিয়েছিল, মাত্র ৪ দিনে ১০০ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে ‘গডফাদার’। এবার এই ছবির পঞ্চম দিনের বক্স অফিস কালেকশনও সামনে এসেছে। আর তা দেখার পর ট্রেড অ্যানালিস্টদের অনুমান, শীঘ্রই বক্স অফিসে নতুন রেকর্ড গড়তে চলেছে এই সিনেমা।

Salman Khan and Chiranjeevi in Godfather

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, পঞ্চম দিনে ‘গডফাদার’ সারা বিশ্বে ১৫ থেকে ২০ কোটি টাকার কালেকশন করতে পারে। এছাড়াও এটি যেহেতু একটি প্যান ইন্ডিয়া সিনেমা, সেই কারণে প্রত্যেক ভাষা থেকে ৯ থেকে ১০ কোটি টাকা ঘরে তুলতে পারে ‘গডফাদার’।

চিরঞ্জীবী এবং সলমন খান অভিনীত এই সিনেমার বক্স অফিস কালেকশন দেখে অনুমান করা হছে, ‘গডফাদার’ ১০ দিনের মধ্যেই সারা বিশ্বে ১৫০ কোটির গণ্ডি অতিক্রম করে ফেলবে। জানিয়ে রাখি, সাউথের এই সিনেমায় কাজ করে সলমন খান বহুদিন ধরেই সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছেন। কারণ বলিউড সুপারস্টার এই ছবিতে কাজ করার জন্য কোনও পারিশ্রমিক নেননি। সম্পূর্ণ বিনা পয়সায় কাজ করেছেন তিনি।

Salman Khan with South indian superstar Chiranjeevi in Godfather Movie

সলমনের কথায়, তিনি এই ছবিতে কাজ করেছেন শুধুমাত্র মেগাস্টার চিরঞ্জীবীর জন্য। তাই ‘গডফাদার’এ কাজের জন্য কোনও পারিশ্রমিক তিনি নিতে পারবেন না। প্রসঙ্গত, এই তেলেগু সিনেমায় সলমনকে সাউথ সুপারস্টারের ছোট ভাইয়ের চরিত্রে দেখা গিয়েছে। ক্যামিও রোল হলেও, প্রশংসিত হয়েছে ভাইজানের অভিনয়।

‘গডফাদার’এর দিক থেকে বলা হলে, এই ছবিটি মোহনলাল এবং পৃথ্বীরাজ সুকুমারনের সুপারহিট মালায়ালম সিনেমা ‘লুসিফার’এর তেলেগু রিমেক। ছবিতে চিরঞ্জীবী এবং সলমন ছাড়াও অভিনয় করেছেন সাউথ ইন্ডাস্ট্রির ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। তবে জানিয়ে রাখি, ‘লুসিফার’এর রিমেক হলেও, দর্শকদের বেশ ভালোলেগেছে ‘গডফাদার’। ছবির বক্স অফিস কালেকশন থেকেই বোঝা যাচ্ছে সেই কথা।

Related Articles

Back to top button