বিনোদনসিনেমা

প্রসেনজিৎ টিকে থাকলেও মুছে গিয়ছিলেন চিরঞ্জিত! অবশেষে ২০ বছর পর পর্দায় ফিরছে অভিনেতার ছবি

টলিউড ইন্ডাস্ট্রিতে দুই আড়াই দশক আগেও নায়ক হিসেবে নাম উঠত প্রসেনজিৎ এবং চিরঞ্জিতেরই। কিন্তু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit chatterjee) ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা শক্ত হাতে ধরে রাখলেও, পায়ের তলার মাটি সরেছিল চিরঞ্জিত চক্রবর্তীর (Chiranjeet Chakraborty)। প্রায় দীর্ঘ কয়েক বছর পর্দায় দেখা মেলেনি অভিনেতার। অবশেষে এই পুজোতেই সুখবর নিয়ে আসছেন অভিনেতা।

খুব শিগগিরই শারদীয়াতেই মুক্তি পেতে চলেছে ষড়রিপুর সিকুয়াল ছবি ষড়রিপু ২ জতুগৃহ (Shororipu 2 Jotugriho)৷ ডিটেকটিভ চন্দ্রকান্ত ফের পর্দায় ফিরবেন নয়া রসহ্য সমাধান করতে। এই ছবিতেই গোয়ান্দা চরিত্রে অভিনয় করবেন অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী৷ দীর্ঘ ২০ বছর পর এবার পুজোয় মুক্তি পেতে চলেছে চিরঞ্জিতের ছবি, স্বভাবতই দারুণ উচ্ছ্বসিত বর্ষীয়ান অভিনেতা। সংবাদ মাধ্যমকে এই প্রসঙ্গে অভিনেতা জানান, ‘ভাল তো লাগছেই, তবে এই সময় কতটা হল ভরবে, সেটাই চিন্তার৷’

prosenjit chatterjee chiranjeet chakraborty

করোনা মহামারীর জেরে দীর্ঘদিন যাবত তালাবন্ধ ছিল সিনেমা হল। এই সুযোগে ওটিটি প্ল্যাটফর্ম গুলিও সিনেমাপ্রেমী মানুষের মনে বেশ বড় জায়গা করে নিয়েছে, তাই এত বছর পর সিনেমা হলে তার ছবি কতটা জায়গা করে নিতে পারবে তা নিয়ে আশঙ্কা থেকেই যাচ্ছে। পাশাপাশি এই পুজোতেই মুক্তি পেতে চলেছে দুই টলি সুপারস্টার দেব এবং জিতের বহুপ্রতীক্ষিত দুটি ছবি।

 chiranjeet chakraborty

তবে সিনে বোদ্ধারা মনে করছেন দেবের ‘গোলন্দাজ’ এবং জিতের ‘বাজী’ সঙ্গে জোর টক্কর দেবে চিরঞ্জিতের ‘ষড়রিপু’। কেননা বাঙালি চিরকালই গোয়েন্দাপ্রেমী। ফেলুদা, ব্যোমকেশ বা চন্দ্রকান্ত টানটান রহস্যের গন্ধ পেলে বাঙালি আর কিছুই চায়না। এই ভাবনা থেকেই বুকে খানিক বল পাচ্ছেন পরিচালক অয়ন চক্রবর্তী। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার, আর যা দেখে রীতিমতো উচ্ছ্বসিত দর্শকেরা। এখন দেখার চিরঞ্জিতের এই কামব্যাককে সিনেপ্রেমী বাঙালিরা কীভাবে স্বাগত জানান।

এছাড়াও শাশ্বত চট্টোপাধ্যায়, রজত শর্মা, অরুণিমা ঘোষ, দর্শনা ভৌমিকের মতো নামী-দামী অভিনেতারা রয়েছেন এই ছবিতে, এবং ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রূপম ইসলাম।

Related Articles

Back to top button