ছবিবিনোদন

নবাবকন্যা এই পুচকিকে চিনতে পারছেন? গোলুমলু এই মেয়েই আজ কাঁপাচ্ছে বলিউড, রইল ভাইরাল সব ছবি

সোশ্যাল মিডিয়ায় সৌজন্যে এখন তারকারা তাঁদের অনুরাগীদের হাতের নাগালে চলে এসেছেন। কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সোশ্যাল মিডিয়ার এই যুগে আর কোনও কিছুই ‘গোপন’ করে রাখা যায় না। মাঝেমধ্যেই তারকাদের ব্যক্তিগত জীবনের নানান ছবি ভাইরাল হতেও দেখা যায়। অনেক সময় তারকাদের (Bollywood Celebrities) ছেলেবেলার ছবিও ছড়িয়ে পড়ে ফেসবুক, ইনস্টাগ্রামে।

সম্প্রতি যেমন বলিউডের এক নামী নায়িকার ছেলেবেলার ছবি (Childhood pictures) ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখা মাত্রই গলে গিয়েছে সংশ্লিষ্ট নায়িকার অনুরাগীদের মন। তাঁকে ঠিক কতটা ‘কিউট’ দেখাচ্ছে শুরু হয়ে গিয়েছে সেই চর্চাও।

Sara Ali Khan childhood pics

অবশ্য প্রত্যেক অনুরাগী কিন্তু নিজের প্রিয় নায়িকাকে ঠিক করে চিনতেও পারেনি। অনেকেই তাঁর সঙ্গে গুলিয়ে ফেলেছে বলিউডের অন্যান্য নায়িকাদের। খুব কম অনুরাগীই শেষ পর্যন্ত সঠিক জবাব দিতে পেরেছে। দেখুন তো আপনি পারছেন কিনা?

উত্তরটি যদি হ্যাঁ হয়, তাহলে রইল শুভেচ্ছা। আর যদি না হয়, তাহলে এই প্রতিবেদনে বলিউড কাঁপানো এই মিষ্টি নায়িকার পরিচয় ফাঁস করা হল। জানিয়ে রাখি, এইমাত্র যে মিষ্টি মেয়ের ছেলেবেলার ছবি দেখলেন তিনি আর কেউ নন বরং বলিপাড়ার নামী নায়িকা সারা আলি খান (Sara Ali Khan)।

Sara Ali Khan childhood pictures

হ্যাঁ, ঠিকই দেখছেন। এটি সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খানের ছবি। আসলে নবাব কন্যা সারা মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ‘থ্রোব্যাক’ ছবি পোস্ট করে থাকেন। ছেলেবেলার ছবিও এর ব্যতিক্রম নয়। মাস দুয়েক আগে যেমন বাবা সইফের জন্মদিন উপলক্ষ্যে তাঁর সঙ্গে ছোটবেলার বেশ কিছু মিষ্টি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

Sara Ali Khan

সইফ কন্যার কাজের দিক থেকে বলা হলে, সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। এরপর বরুণ ধাওয়ান থেকে শুরু করে অক্ষয় কুমার, সারা কাজ করে ফেলেছেন বহু নামী অভিনেতার সঙ্গে। অভিনেত্রীকে এরপর ভিকি কৌশলের সঙ্গে একটি সিনেমায় এবং ‘গ্যাসলাইট’এ দেখা যাবে।

Related Articles

Back to top button