সন্তানকে রক্ষা করতে বিষধর কোবরার সাথে যুদ্ধে মা মুরগী! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও


সাপ (Snake), এই নামটা শুনলেই অনেকের মনে কেমন যেন একটা আতঙ্কের সৃষ্টি হয়। ছোট বড় থেকে শুরু করে নানান রঙের ও নানান জাতের সাপ রয়েছে। তার মধ্যে খুব কম সংখ্যক সাপকেই আমরা চিনি। বাড়ির টিভিতে ডিসকভারি চ্যানেলে মাঝে  মধ্যেই এই সমস্ত সাপেদের নিয়ে আলোচনা দেখা যায়। তাছাড়া বর্তমানে ইন্টারনেটের যুগে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও (Viral Video) শেয়ার হয়, যার মধ্যে থাকে কিছু সাপের ভিডিও।

কখনো বিষধর সাপের শিকারের ভিডিও তো কখনো আবার সাপের সাথে নেউলের তুমুল যুদ্ধ এই ধরণের ভিডিও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে চোখে পরে। আর এই সমস্ত ভিডিও নেটিজেনদের শেয়ারের মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি সাপের এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে এই ভিডিওটি মাঝে মধ্যেই শেয়ার হওয়া যুদ্ধের বা শিকারের ভিডিও নয়।

সম্প্রতি একটি সাপের সাথে লড়াইয়ের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে সন্তানদের বাঁচাতে মা মুরগি (Chicken) যুদ্ধমুর্তি ধারণ করেছে বিষধর কোবরার সাথে। এই জন্য বলে মা সন্তানদের রক্ষার্থে সব কিছুই করতে পারে। আসলে সাপেদের পছন্দের খাবার হল ডিম জাতীয় খাবার বা মুরগির বাচ্চা। সেই উদ্দেশ্যেই মুরগির ডিম খাবে বলে মুরগির বাসায় হাজির হয়েছে কোবরা সাপটি। কিন্তু মা মুরগি কিছুতেই হাল ছাড়তে নারাজ।

সাপটি ধীরে ধীরে বাসায় প্রবেশ করলেও কোথাও পালিয়ে যায়নি মুরগিগুলি। প্রথমে কিছুটা অবাক হয়ে সাপটিকে দেখলেও ডিম আগলে বসেছিল মা মুরগি। মুরগিরা কিছুতেই ভয় পেয়ে না সরে যাওয়ায় নিজের হার স্বীকার করে নেয় কোবরা। কিছুক্ষণ পরে দেখা যায় কবরটি চলে যাচ্ছে মুরগির বাসা থেকে। রোমহর্ষক এই ভিডিওটি শেয়ার হবার পর থেকে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।


Like it? Share with your friends!

639
639 points