তারকা প্রার্থীদের ফোন নাম্বার ফাঁস! বেজেই চলেছে ফোন, শেষে মোবাইল বন্ধ করলেন রাজ চক্রবর্তী


একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) তারকা প্রার্থীদের রমরমা। নেটমাধ্যমে সেই সমস্ত তারকা প্রার্থীদের ফোন নাম্বার ফাঁস হয়ে গিয়েছিল। আর তারপর থেকেই অবিরাম বেজে চলেছে ফোন। শেষমেশ অতিষ্ট ও ক্ষুদ্ধ হয়ে ফোন বন্ধ করে দিলেন টলিউডের বিখ্যাত পরিচালক তথা তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

অবশ্য শুধু যে রাজ চক্রবর্তী তা কিন্তু নয়, একাধিক নেতা ও নেত্রীদের ফোন নাম্বার ফাঁস করা হয়েছে সেই পোস্টে। তাতে রয়েছে তৃণমূল থেকে শুরু করে বিজেপি প্রার্থীদের নাম সহ ফোন নাম্বার। মুকুল রায়, শুভেন্দু অধিকারী, রাজীব ব্যানার্জী, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ,শ্রাবন্তী চ্যাটার্জী, বাবুল সুপ্রিয়, পর্ণ মিত্র ইত্যাদি প্রার্থীদের নাম্বার পর্যন্ত রয়েছে সেই তালিকায়।

নাম ও ফোন নাম্বার সহ এই পোস্টটি শেয়ার করে লেখা হয়েছিল, ‘যারা বলছেন যে জনসাধারণের জন্য কাজ করতে চেয়েও কাজ করতে চান অথচ পারছিলেন না, তাদের এবার মানুষ সরাসরি ফোন করুক। এর পরেই নাকি ১০ হাজারেরও বেশি ফোন পেয়েছেন রাজ চক্রবর্তী।

দশ হাজার ফোন পাবার পর শেষমেশ অতিষ্ট হয়ে ফোন বন্ধ করে দিয়েছেন রাজ চক্রবর্তী। তার মতে সিপিএমেরই কোনো এক সদস্যের কাজ এটি। কোনো এক বিশ্বস্ত সূত্রের মারফত এটি জানতে পেরেছেন তিনি। আর এমন একটি কাজের জন্য রীতিমত ক্ষুদ্ধ হয়ে গিয়েছেন রাজ চক্রবর্তী।

রাজ চক্রবর্তীর মতে, ‘সিপিএমকে বরাবর একটি রুচিশীল দল হিসাবেই জানতাম। তাদের এমন কাজ দেখে আমি সত্যি খুব আশ্চর্য হয়ে গেছি। আবার ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু বাম সমর্থক লোক এটিকে তাদের সমর্থনও জানিয়েছেন’।