কারিনা কাপুর থেকে প্রিয়া প্রকাশ মেকাআপ ছাড়া এই অভিনেত্রীদের চেনাই দায়!


মেয়ে মানেই মেকআপ (Makeup) এই কথা অনেককেই বলতে শুনে থাকবেন হয়তো। তবে আসলে কিন্তু বেশিরভাগ মহিলারাই কম বেশি মেকআপ করে থাকেন। অতিসাধারণ মহিলা থেকে শুরু করে বলিউড অভিনেত্রী সকলেই মেকআপ করে। তবে, আশেপাশের মহিলাদের মেকআপ ছাড়া (No Makeup Look) দেখার সৌভাগ্য হলেও বলিউড অভিনেত্রীদের সচরাচর মেকআপ ছাড়া দেখতে পাওয়া যায় না। আজ আপনাদের এই সুন্দরী অভিনেত্রীদের মেকআপ ছাড়া ছবি দেখাব।

১. প্রিয়া প্রকাশ (Priya Prakash)

No Makeup Look Priya Prakash

সাউথ ইন্ডিয়ান অভিনেত্রী প্রিয়া প্রকাশ। অভিনেত্রীর একটি ভিডিও এক সময় ব্যাপক ভাইরাল হয়ে পরে। ভিডিওতে অভিনেত্রীর চোখের ইশারাতেই ঘায়েল হয়েছিল হাজারো পুরুষ। তবে অভিনেত্রীকে মেকআপ সমেত ও মেকআপ ছাড়া দেখলে আকাশ পাতাল পার্থক্য বোঝা যাবে।

২. কাজল আগারওয়াল (Kajal Agarwal)

No Makeup Look Kajal Agarwal

তামিল অভিনেত্রী কাজল আগরওয়ালকে পর্দায় দেখে লক্ষ লক্ষ অনুগামীরা তার ফ্যান হয়ে উঠেছে। তবে পর্দায় যতটা সুন্দরী দেখান অভিনেত্রী মেকআপ ছাড়াও কি এতটাই সুন্দরী লাগে অভিনেত্রীকে? নিজেই দেখে নিন।

৩. তামান্না ভাটিয়া (Tamanna Bhatiya)

No Makeup Look Tamanna

বলিউডের অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলতে গেলে অভিনেত্রী সকল পুরুষেরই দিল কি তামান্না। বলিউডের পাশাপাশি তামিল ছবিতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিখ্যাত সিনেমা বাহুবলিতে অভিনয় করতে দেখা গিয়েছে তামান্নাকে। তবে তামান্নাকে কি দেখেছেন কখনো মেকআপ ছাড়া? দেখে নিন অভিনেত্রীকে কেমন লাগে বিনা মেকআপে।

৪. প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)

No Makeup Look Priyanka

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে সকলেই এক নামে চেনেন। বলিউড ছেড়ে হলিউডেও পারি দিয়েছেন অভিনেত্রী। মাঝে মধ্যেই সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যায় তাকে। তবে অভিনেত্রীকে ক্যামেরায় মেকআপ করে  দারুন সুন্দর গ্ল্যামারাস দেখালেও আসলে কেমন দেখতে অভিনেত্রীকে। দেখে নিন প্রিয়াঙ্কার নো মেকআপ লুক।

৫. কারিনা কাপুর (Kareena Kapoor)

No Makeup Look Kareena

বলিউডের আরেক টপ অভিনেত্রী হলেন কারিনা কাপুর। অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেছেন কারিনা। তবে বয়স বাড়লেও অভিনেত্রীর সুন্দরতা যেন থমকে গিয়েছে। সোশ্যাল মিডিয়া থেকে সিনেমার পর্দা সবেতেই একেবারে গ্ল্যামারাস অবতারে দেখা যায় অভিনেত্রীকে।


Like it? Share with your friends!

623
623 points