খবরগসিপবিনোদনসিনেমা

মাদক নিয়ে নেশা করে গ্রেফতার আরিয়ান খান, শাহরুখের ছেলের সাপোর্টে এগিয়ে এলেন একাধিক সেলেবরা

গত শনিবার মাদককাণ্ডে হাতে নাতে ধরে পড়েছে শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। বলিউডের সুপারষ্টার তথা কিং খানের ছেলের মাদক নেবার খবর ছড়িয়ে পড়েছে হু হু করে। সর্বত্রই চলছে একই বিষয়ে চর্চা। ইতিমধ্যেই NCB হেফাজতে নেওয়া হয়েসে আরিয়ানকে। আদালতে জামিনের আবেদন করা হলেও রিজেক্ট হয়ে গিয়েছে জামিনের আবেদন। তাই আপাতত NCBর কাছেই বন্দি থাকতে হবে আরিয়ানকে।

শাহরুখ খানের পরিবারের এমন দুঃসময়ে অনেকেই অভিনেতার পাশে দাঁড়িয়েছেন। ছেলে যাই করুক না কেন ছেলে তো ছেলেই হয়! তাই স্বাভাবিকভাবেই বাবা শাহরুখ বিদেশের শুটিং ফেলে ফিরে এসেছেন। এদিকে মা গৌরী খানও ছেলের জামিনের জন্য আদালতে ছোটাছুটি করছেন। সতীশ মানশিন্ডেকে আইনজীবী করা হয়েছে। তবে অনেকেই আবার আরিয়ানকে সাপোর্ট করেছেন।

আরিয়ানের গ্রেফতারির খবর পাবার পরেই শাহরুখের মুম্বাইয়ের বাড়ি মন্নতে হাজির হয়েছিলেন সালমান খান। মন্নতের বাইরে পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। এছাড়াও একাধিক বলিউড সেলেব্রিটি যেমন দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, রানী মুখার্জীরা শাহরুখ খানের পাশে আছেন বলে জানিয়েছেন।

Anushka Sharma Deepika Padukone

লোকসভা মেম্বার তথা নেতা শশী থারুর আরিয়ানকে সাপোর্ট করেছেন। তার মতে, ‘একজন পিতামাতার জন্য তাদের সন্তানকে কষ্টে দেখার চেয়ে কঠিন আর কিছু নেই। এর আগেও NCB তদন্ত হয়েছিল, সেটা নিশ্চই মনে আছে। কিন্তু তদন্তে শেষমেশ কিছুই পাওয়া যায়নি। শশীজির এই মত সমর্থন করেছেন পূজা ভাট। 

Sashi Tharur Hansal Mehta

একইভাবে প্রযোজক হনসল মেহতা জানিয়েছেন, ‘একজন মা বাবার পক্ষে ছেলের সমস্যার পরে যাবার থেকে বেশি চিন্তার কিছু হতে পারে না। আর এই কষ্টটা আরো বেড়া যায় যখন মিডিয়া আইন কানুনের আগেই সিদ্ধান্ত নিয়ে বসে। এটা অসম্মানজনক ও অনুচিত।

শুধু তাই নয়, অভিনেতা রোহিত শেট্টি থেকে আদিত্য চোপড়া ও করণ জোহরও দুঃসময়ে শাহরুখ খানের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। বলিউডের বিখ্যাত প্রযোজক করণ জোহার বিশেষ কাজে দেশের বাইরেছিলেন। কিন্তু শাহরুখ পুত্রের গ্রেফতারির খবরের পর তড়িঘড়ি মুম্বাই ফিরেছেন। আর মন্নতেও হাজির হয়েছেন। পাপ্পারাৎজিদের ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়েছে।

প্রসঙ্গত, ইতিমধ্যেই ব্যাপক আলোচনা শুরু হয়ে গিয়েছে আরিয়ানের মাদককাণ্ডে নাম জড়ানো নিয়ে। জানা যাচ্ছে আরিয়ানের সাথে তারই এক বান্ধবী  মুনমুন ধামেচাকে গ্রেফতার করা হয়েছে। রেভ পার্টিতে কারোর জামার ভাঁজে, মেয়েদের স্যানিটারি প্যাডে আবার আরিয়ানের লেন্সের বক্সে ড্রাগস পাওয়া গিয়েছে। আজ আদালতে তোলা হয়েছিল আরিয়ান ও মুনমুনকে, তবে জমিজের মঞ্জুরি মেলেনি।

Related Articles

Back to top button