ছবিবিনোদনভাইরালসিরিয়াল

সেলেব্রেশন নয় দ্বিতীয় বিবাহবার্ষিকীতে অসহায়দের সাহায্যের বার্তা দিলেন জিতু-নবনীতা

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে একজন হলেন জিতু কমল (jitu kamal) ও অন্যজন হলেন নবনীতা দাস(Nabanita Das)। দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। নতুন করে তাঁদের অভিনয় নিয়ে বা তাঁদের জনপ্রিয়তা নিয়ে বলার কিছুই নেই। কাজের জগতে এসেই জিতু ও নবনীতার একে অপরের সঙ্গে আলাপ হয়। আর তারপরই প্রেমের সূত্রপাত। এরপর বিয়েটাও সেরে ফেলেছেন ২০১৯ সালে।

আর ২০১৯ সালে এক হয়েছিল দুজনের চার হাত। ঠিকই ধরেছেন জিতু কমল ও নবনীতা দাসের আজ দ্বিতীয় বিবাহ বার্ষিকী। সাধারণত অভিনেতা অভিনেত্রীরা জীবনের এই স্পেশাল দিনটিকে দারুন ভাবে সেলিব্রেট করেন। কিন্তু এবছর চারিদিকে যা পরিস্থিতি, করোনা মহামারী তো রয়েছেই তারপর বহুমানুষ প্রাণ হারাচ্ছেন তো অনেকে অক্সিজেন ও বেডের জন্য হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন। তাই এবছর সেলেব্রেশনটা বন্ধ রাখার সিদ্ধান্তই নিয়েছেন তাঁরা।

নবনীতা দাস Nabanita Das

তাছাড়া আজ সকালেই ওসিনেটা জিতুর এক আত্মীয়ের অসুস্থতার খবর আসে। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া নিয়েই বেশ খানিকটা ব্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। তাই বিবাহবার্ষিকীর সেলেব্রেশনের আর কোনো ইচ্ছাই নেই। একই মত নবনীতারও। তবে বিবাহবার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়াতে একটি লম্বা পোস্ট করেছেন জীতু কমল। যা এই মুহূর্তে নজর কেড়েছে নেটিজেনদের। এমনকি সেলেব্রেশনে জন্য যে খরচটা হত সেটা গরিব ও অসহায় মানুষগুলোর সাহায্যার্থে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

নিজেদের বিয়ের একটি ছবি শেয়ার করে জিতু লিখেছেন, ‘ যেখানে হাজার হাজার মানুষ করোনা নামক এক অদৃশ্য অভিশাপের কাছে প্রতিদিন বিলীন হয়ে যাচ্ছেন,আপনজনের হারিয়ে যাওয়ার আর্তনাদে বিভীষিকার চেহারা নিয়েছে গোটা ভারতবর্ষ.. সেখানে এই ছবি দেওয়াটা আমার আঁতলামি ছাড়া আপনাদের কাছে আর কি বা মনে হতে পারে। সেটা আমি বুঝি’। এরপর নিজের স্ত্রী অর্থাৎ নবনীতা যে কিভাবে একজন অভিনেত্রী থেকে একেবারে পাকা গৃহিনী হয়ে উঠেছেন তার বর্ণনা দিয়েছেন জীতু।

শেষে খানিক আফসোসের সুরেই লিখেছেন, ‘বিয়ের প্রথম বছর এবং দ্বিতীয় বছরও মহামারীর কারণে,মেয়েটা বুঝতেই পারলো না কাকে বলে বিবাহবার্ষিকী। আজ শুধু তার কথা ভেবে, ওর মুখের একটু হাসির জন্যে এই সংকটের সময়ে আমার এই ছবি দেওয়াটা কি খুব ভুলের?’ অভিনেতার এই পোস্ট মন ছুঁয়ে গেছে বহু নেটিজেনদের। তাই পোস্টে লাইকের সাথে সাথে দ্বিতীয় বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

Related Articles

Back to top button