ভাইরালভিডিও

না মানে না! প্রিয় চিপস ছাড়তে নারাজ বেড়াল মশাই। ভাইরাল মজার ভিডিও

বিড়াল হল এমন একটি প্রাণী যার কান্ডকারখানা বোঝা দায়। কখন যে তার মাথায় কি ঘোরে তা কেবল সেই জানে! সাধারণ মানুষের পক্ষে তা বোঝা সত্যিই দুস্কর। এই যেমন ধরুন কিছু বিড়াল রহস্যপ্রেমী হয়, কোনো বাক্স বা চিপস এর প্যাকেট নিয়ে তার সাথে খেলা করা। আবার কেউ কেউ সারা ঘরময় ঘুরে বেড়ায় মালিকের সাথে সাথে।

কেনি নামক একটি বেশ লোমশ বিড়ালের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিড়ালটি একটি চিপসের প্যাকেট আঁকড়ে ধরে রয়েছে। অর্থাৎ চিপস এর প্যাকেটটি বেড়ালটির বেশ পছন্দ। তাই সেই প্যাকেট কেউ ছোঁবে বা নিয়ে নেবে তা মোতে পছন্দ নয় তার।

তাই তার মালকিন যখন চিপস এর প্যাকেটটি তার কাছ থেকে চাইলে তার কীর্তি দেখে হাসবেন আপনিও। “কেনি দা ক্যাট” নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে বেড়ালটি চিপসের প্যাকেট গুলিকে আগলে শুয়ে আছে। যতবারই তার থেকে চিপস এর প্যাকেট নেবার চেষ্টা করা হয়েছে ততবারই কেননি নামক বেড়ালটি তার পা দিয়ে হাত সরিয়ে দিয়েছে। গোটা ভিডিওতে সে বুঝিয়ে দিয়েছে তার প্রিয় চিপস এর প্যাকেট সে কাউকে ছুঁতে দেবেনা।

https://www.instagram.com/p/CFjzgHcJP1U/

ভিডিওটিতে লেখা আছে “আমার চিটোস। এটা শুধুমাত্র আমার”। মজার এই ভিডিওটি পোস্ট হবার পর থেকে ১লক্ষাধিক বার দেখা হয়েছে। নেটিজনদের অনেকেই বেড়ালের এমন কান্ডকারখানা দেখে বেজায় হেসেছেন কেউ বা কেনির থেকে একটি চিটোস চেয়েছেন।

অন্যদিকে আরেকজন লিখেছেন ” না মানে না”। এছাড়াও হাজারো কমেন্ট রয়েছে কেনি দা ক্যাটের এই ভাইরাল ভিডিওটিতে।

Related Articles

Back to top button