বিনোদনভাইরালভিডিও

মোটা হয়ে যাচ্ছে সুন্দরী বিড়াল! জিমে গিয়ে শুরু করল শরীর চর্চা, ভিডিও দেখে হেসে লুটোপুটি যাচ্ছে নেটবাসী

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে গোটা পৃথিবীর নানান কীর্তিকলাপ আমাদের চোখের সামনে আসে। প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখা যায় নেটপাড়ায়। যার মধ্যে মজার ভিডিও থেকে শুরু করে চমকে দেবার মত কান্ড কারখানা দেখা যায়। কোথাও দুর্দান্ত প্রতিভাধারীদের প্রতিভার ভিডিও তো কোথাও বন্য পশু পাখিদের কান্ড কারখানা।

তবে এবার যে ভিডিও সামনে এসেছে তা দেখে মোটামুটি হেসে লুটোপুটি খেয়েছেন নেটজনতা। নিজেদের ফিগার ফিট রাখতে অনেকেই জিমে যান। তবে বিড়ালকে কি কখনো জিমে যেতে দেখেছেন? কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, জিমে গিয়ে রীতিমতো শরীর চর্চা শুরু করেছে ছোট্ট বিড়াল ছানা।

আসলে তার যে পেটে বেশ মেদ জমেছে তা বোঝাই যাচ্ছে। সেকথা নিজেও বিলক্ষণ বুঝতে পেরেছে বিড়াল ছানা, আর তাইই হঠাৎ তার বোধদয় হতেই সোজা জিমে ছুটেছে সে। কোন কথা নেই, সোজা গিয়ে জিমে একটি যন্ত্রের নিচে শুয়ে পড়ে রীতিমতন মাথা তুলে মানুষের মতো সিটাপ মাড়তে দেখা গেল তাকে। ভিডিওটি ইন্সটাগ্রামে পোস্ট হওয়া মাত্রই লক্ষ লক্ষ ভিউ কেড়েছে।

এই সমস্ত ভিডিও দেখলে বোঝা যায় মানুষের মতোই পশু পাখিদের বুদ্ধিও কিন্তু নেহাৎ কম নয়। তারা কেবল কথা বলতে পারেনা৷ ভালোবাসা, খিদে, কষ্ট, হিংসা, রাগ সবই হয় তাদের। আজকাল পশু পাখিদের আজব আজব কান্ডকারখানাও নেটপাড়ায় সমান ভাবেই ভাইরাল হয়। কখনো বানরের মানুষকে নকল করার ভিডিও তো কখনো বা টিয়া পাখির গান গাওয়ার ভিডিও, আবার কখনো হাতির প্রপোজ করার ভিডিও এসব সোশ্যাল মিডিয়ার দৌলতেই দেখতে পাওয়া সম্ভব হয়। তাই দেরি না করে দেখে নিন এই মজার ভিডিও।

 

Related Articles

Back to top button