ভাইরালভিডিও

মিষ্টির শোরুমে ঢুকে মিষ্টি খাচ্ছে বেড়াল? সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল ভিডিও

কথায় আছে বাঙালি মানেই খাদ্যপ্রেমী (Food Lover), অর্থাৎ বাঙালিরা খেতে বড় ভালোবাসে। হ্যাঁ একথাটা কিন্তু একেবারেই ঠিক। নানা স্বাদের নানা খাবার থেকে শুরু করে মিষ্টি পদ খেতে কিন্তু বেশ ভালোবাসে বাঙালিরা। এমনকি হালকা খিদে মেটাতে মুখরোচক খাবারেও চাহিদা রয়েছে প্রচুর। আর এমন মুখরোচক থেকে শুরু করে নানা মিষ্টির সম্ভার নিয়ে হাজির থাকে একাধিক মিষ্টির দোকান।

নান ধরণের মিষ্টি থেকে শুরু করে সোনপাপড়ি ,লাড্ডু,ভুজিয়া আরো কত কি না পাওয়া যায় এই সমস্ত মিষ্টির দোকান গুলিতে। শুনেই যেন জিভে জল চলে আসছে তাই না? অবশ্য শুধু নাম নয় খেতেও ভালো এই মিষ্টান্নগুলি। প্রতিদিন বহু মানুষ মিষ্টি ও মুখরোচক খাবার কিনে খান ও প্রিয়জনের জন্য উপহার হিসাবে নিয়ে যান। আর নিজেরাও বাড়িতে এই মিষ্টি খান।

Cat Cat eating sweets at haldiram Viral Videoeating sweets at haldiram Viral Video

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কোনো এক মিষ্টির শোরুমে ঢুকে পড়েছে এক বিড়াল। তাও আবার যে তাক গুলিতে মিষ্টি রাখা থাকে সেখানে ঢুকে পড়েছে বিড়ালটি। আর সেখানে ঢুকেই মিষ্টি খেতে শুরু করেছেন বিড়াল মাসি।

ভাইরাল এই ভিডিওটি হোয়াটসাপের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর ভিডিওটির সাথে দাবি করা হয়েছে যে ভিডিওটি হালদিরামের বড়বাজারের দোকানের ভিডিও। এই ঘটনাটি আদৌ সত্যি কি না সেটা যাচাই করার জন্য বংট্রেন্ডের টিমের পক্ষ থেকে ফোনে যোগাযোগ করা হয়েছিল দোকানে। তখন অভিমন্যু যাদব নামের এক ব্যক্তির সাথে কথা হয়। তিনি এই ঘটনাটি অস্বীকার করেন।

অভিমান্যুবাবুকে গোটা ঘটনার ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি জানান এই ভিডিওটি তার দোকানের নয়। এমন কোনো ঘটনাই তাঁর দোকানে হয়নি। কারণ ভিডিওটি যে মিষ্টি খেতে দেখা যাচ্ছে বিড়ালটিকে সেই মিষ্টিটা তার দোকানেই নেই। তাছাড়া তার দোকানে সিসিটিভি রেকর্ডিং রয়েছে। যদিও তিনি আদৌ সত্যি বলছেন নাকি মিথ্যে সেটা পুলিশি তদন্তের মাধ্যমেই জানা সম্ভব।

Related Articles

Back to top button