ছবিভাইরাল

মা বাবার অনুপস্থিতিতে শিশুকে খাইয়ে ঘুম পাড়াল বেড়াল, ঝড়ের বেগে ভাইরাল ছবি

আমাদের চারপাশে প্রতিদিনই কতশত ঘটনা ঘটে চলেছে। ঘটনাগুলির বেশিরভাগই আমাদের অজানা। তবে, সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সমস্ত ঘটনাগুলি বিশ্বের কোনায় কোনায়  পৌঁছে যায়। কারণ অনেকেই এই সমস্ত ঘটনার দৃশ্যগুলি ক্যামেরাবন্দি করে ছবি ও ভিডিও শেয়ার করেন। আর সেই সমস্ত ছবি ও ভিডিও (Viral Photo) শেয়ার পর তুমুল ভাইরাল হয়ে পরে।

Cat Babysitting Viral Photo ভাইরাল ফটো

বাড়িতে পোষ্য হিসাবে বেড়াল অনেকেই পুষে থাকেন। আর বেড়াল যাদের আছে তাঁরা খুব ভালো করেই জানেন যে বেড়ালের কান্ড কারখানা বোঝা দায়! কখন যে কি করে তা বোঝার কোনো উপায় নেই, কখনো বাড়ির জিনিস পত্র তছনছ করে রেখে দেয় তো কখনো আবার শুধু মাত্র আদর খাবার জন্য কাছে এসে গা এলিয়ে দেয়। এমনকি দুষ্টুমি করার পর এমন একটা ভান করে তাকে যে রাগ করা তো দূরের কথা মায়া লেগে যাবে।

Cat Babysitting Viral Photo ভাইরাল ফটো

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক বেড়ালের কীর্তি ভাইরাল হয়েছে। ভাইরাল ছবিতে একটি শিশুকে যত্ন নিতে দেখা যাচ্ছে বিড়ালকে। ছবিতে দেখা যাচ্ছে একটি সাদা কালো ডোরাকাটা লোমশ বেড়ালকে। আর বেড়ালের ঠিক পাশেই দেখা যাচ্ছে ছোট্ট একরত্তি একটি শিশুকে। নীল জামা পরিহিত একটি শিশুর সাহতে মোট চারটি ছবিতে দেখা যাচ্ছে বিড়ালটিকে। আর ছবিতে শিশুটির মুখে দুধের বোতল গুঁজে দিতে দেখা যাচ্ছে বিড়ালটিকে।

Cat Babysitting Viral Photo ভাইরাল ফটো

আবার বাকি ছবিগুলি দেখে মনে হচ্ছে বিড়ালটি  শিশুটিকে ঘুম পাড়াচ্ছে। এই চারটি ছবিই সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গেছে। ভাইরাল এই ছবি দেখে সোশ্যাল মিডিয়াতে মন্তব্যের বন্যা শুরু হয়েছে। ছবিগুলিকে দারুন কিউট বলে মন্তব্য করেছেন শতাধিক নেটিজেন।

Cat Babysitting Viral Photo ভাইরাল ফটো

অনেকেই আবার বিড়ালটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, তেমনই অনেকে আবার বিড়াল থেকে হওয়া নানা রোগ সম্পর্কে সচেতন করেছে। কিছু নেটিজনদের মতে শিশুকে ও বিড়ালকে এভাবে কাছাকাছি রাখলে বিড়াল থেকে শিশুর নানান রোগ দানা বাঁধতে পারে। তবে, সে সব যাই হোক ছোট্ট শিশু আর বেড়ালের এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button