খবরগানবিনোদন

ব়্যাপ গানে নাম কামিয়েছেন হানি সিং! এবার ঘরোয়া অশান্তির জেরে হল মামলা, অভিযোগ স্ত্রী শালিনীর

মন খারাপ থেকে শুরু ভালো লাগা সবকিছুই গানের মধ্যে  দিয়ে প্রকাশ করা যায়। আবার ভারতীয় গানের জগতে একাধিক গায়ক গায়িকারা রয়েছেন। কেউ রোমান্টিক গানের জন্য বিখ্যাত তো কেউ স্যাড গানের জন্য। এমনি এক গায়ক  হলেন হানি সিং (Honey Singh), যিনি ব়্যাপ গানের জেরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। লুঙ্গি ডান্স, সানি সানি থেকে ব্লু আইস একাধিক গান আজও অনেকের ফোনে রয়েছে।

এক সময় নতুন গান রিলিজ হলেই শিরোনামে চলে আসতেন হানি সিং। এরপর সময়ের সাথে সাথে আরো অনেক নতুন গায়কেরা এসেছে ইন্ডাস্ট্রিতে। সকলের ভিড়ে খানিকটা দমে গেলেও হানি সিংয়ের ফ্যানবেস কিন্তু রয়েছে আলাদাই। হাজারো যুবতীর হৃদয় কেড়ে নেওয়া হানি সিং বিয়ে সেরে ফেলেছেন।  ২০১৩ সালে ২৩শে জানুয়ারি ভালোবেসে বিয়ে করেন শালিনী তালওয়ারকে (Shalini Talwar)। কিন্তু সেই বিয়ের সম্পর্ক বোধয় এখন আর মধুর নেই।

সম্প্রতি আবারো সংবাদ মাধ্যমের শিরোনামে চলে এসেছেন হানি সিং। দিল্লির তিশ হাজারি আদালতে হানি সিংয়ের বিরুদ্ধে ঘরোয়া হিংসার মামলা দায়ের করা হয়েছে। আর মামলা দায়ের করেছেন হানি সিংয়ের স্ত্রী শালিনী তালওয়ার। মহিলা সুরক্ষা ও ঘরোয়া হিংসার কারণেই এই অভিযোগ করা হয়েছে এমনটাই জানা যাচ্ছে।

মামলার জেরে ইতিমধ্যেই নোটিস পাঠানো হয়েছে হানি সিংয়ের কাছে। আগামী ২৮ শে আগস্টের মধ্যে জবাব চাওয়া হয়েছে। নোটিশে সম্পত্তির মালিকানা নিয়েও কিছু নির্দেশ দেওয়া হয়েছে। একসময় ভালোবেসেই বিয়ে করেছিলেন হানি সিং ও শালিনী। তাও আবার একেবারে ছোট বেলার ভালোবাসা। নিজেই একথা শিকার করেছিলেন হানি সিং। তবে এখন কি হবে সেটা ক্রমশ প্রকাশ্য।

Related Articles

Back to top button