বিনোদনসিনেমা

ফের একবার মারণ রোগের থাবা বলিউডে! ক্যান্সার আক্রান্ত অভিনেতা তথা পরিচালক মহেশ মাঞ্জরেকার

ফের একবার মারণ রোগ ক্যান্সারের থাবা বলিউডে। জনপ্রিয় অভিনেতা তথা পরিচালক মহেশ মাঞ্জরেকারের (Mahesh Manjrekar) শরীরে বাসা বেঁধেছে এই মারণ রোগ। জানা গেছে কিছুদিন আগেই ইউরিনারি ব্লাডার ক্যানসারে আক্রান্ত তিনি। এমন এক কঠিন অসুখের ব্যাপারে জানা মাত্রই আর সময় নষ্ট করেননি তিনি। চিকিৎসকদের পরামর্শ মেনে যত দ্রুত সম্ভব অস্ত্রোপচার করার ব্যবস্থা করা হয়।

জানা গেছে মুম্বইয়ের চারনি রোডে অবস্থিত এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হসপিটালে দিন দশেক আগে অপারেশন হয়েছে তাঁর। জানা গেছে তাঁর সেই অস্ত্রোপচার সফল হয়েছে। হাসপাতাল থেকে ইতিমধ্যেই বাড়ি ফিরেছেন তিনি। আপাতত শারীরিকভাবে তিনি সুস্থ আছে বলেই জানা গিয়েছে। তবে বর্তমানে চিকিৎসকের দেওয়া সমস্ত পরমর্শ মেনেই তিনি চলছেন বলে খবর।

Mahesh Manjrekar

নিজের শারীরিক অবস্থার কথা জানাতে গিয়ে খোদ মহেশ মাঞ্জরেকার সংবাদমাধ্যমে জানান এখন অনেকটাই সুস্থ বোধ করছেন তিনি। আশা করছেন খুব শিগগিরিই স্বাভাবিক জীবনে ফিরে আসবেন। উল্লেখ্য ধীরে ধীরে তাঁর সুস্থ হয়ে ওঠার খবর পেয়ে আপাতত কিছুটা হলেও শান্তি পেয়েছেন তাঁর অনুরাগীরা।

Mahesh Manjrekar

মহেশ মাঞ্জরেকারের অভিনয় জীবন শুরু ১৯৯২ সালে মরাঠি ছবি ‘জীবন সখা’ দিয়ে। এর পর আর ফিরে দেখতে হয়নি তাঁকে। তিনি তাঁর সুদক্ষ অভিনয় দক্ষতা দিয়ে দিনের দিনের পর দিন মন জয় করে চলেছেন দর্শকদের। পরবর্তীতে প্ল্যান, জিন্দা, মুসাফির, দশ কাহানিয়া সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে শুধু অভিনেতা হিসেবে নয় পরিচালক হিসেবেও যথেষ্ট খ্যাতি অর্জন করেছেন তিনি। তাঁর পরিচালিত জনপ্রিয় কয়েকটি সিনেমা হল নিদান, বাস্তব, বিরুদ্ধ, আই প্রমুখ।

তবে করোনা সংক্রমণের জেরে বারবার পিছিয়ে যাচ্ছে পরিচালক মহেশ মাঞ্জরেকরের আগামী ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ (Antim the final truth)। ইতিমধ্যেই ছবিতে শুটিংয়ের কাজ শেষ করেছেন সালমান খান। চলতি বছরের অক্টোবরেই এই ছবি মুক্তির কথা ছিল। কিন্তু জানা করোনা সংক্রমণের জেরে অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে গিয়েছে ছবি মুক্তির দিন।

Related Articles

Back to top button