আপনি আমায় চুমু খাবেন! ভক্তের প্রশ্নের যোগ্য উত্তর দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর


কেরিয়ার শুরু করেছিলেন ২০১৮ সালে। ইতিমধ্যেই ঝুলিতে ৩টি ছবি। কখনও ‘দুর্বল’ অভিনয়, কখনও ‘তারকা-সন্তান’ তকমার কারণে মিম-ট্রোলের খোরাক হয়েছেন। তবে এ সব কিছুই গা সওয়া হয়ে গিয়েছে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূরের। এ ধরনের নিন্দা-সমালোচনাকে নিজের কাজের অংশ হিসেবে ধরে নিয়েছেন তিনি। কিন্তু সব কিছু কাটিয়ে দর্শকদের ‘মন জয়’ করবেন বলে ঠিক করেছেন তিনি।

রুহির’ ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের নজর কাড়তে শুরু করেন জাহ্নবী (Jhanvi Kapoor)। সিনেমার ট্রেলারের পর এবার ‘নদীয়ো পার’-এ আইটেম নম্বরে কোমর দোলান শ্রীদেবী-কন্যা। জাহ্নবী কাপুরের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরপরই তা ভাইরাল হয়ে যায়।ইতিমধ্যেই ‘রুহি’র জন্য চূড়ান্ত প্রশংসা কুড়িয়েছেন তিনি।

তিনি সম্প্রতি ইনস্টাগ্রামে একটি প্রশ্ন উত্তর পর্ব শুরু করেছিলেন, যেখানে তার অনুরাগীদের প্রশ্নের উত্তর দেবেন অভিনেত্রী নিজেই এবং যথারীতি এই উত্তরগুলি খুব মজাদার ছিল না! তাঁর প্রিয় সহশিল্পী সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, জাহ্নভী কাপুর তাঁর গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল থেকে একটি স্টিল পোস্ট করেছিলেন যেখানে তিনি পঙ্কজ ত্রিপাঠিকে জড়িয়ে ধরেছিলেন। পরে সে নিজে খাবার খাওয়ার ছবি সহ সেটে ‘ফ্যাটি কাপুর’ বলে সম্বোধন করা সম্পর্কে একটি হালকা ব্যঙ্গাত্মক প্রশ্নের উত্তর দিয়েছিলেন। এভাবেই তার এক ভক্ত তাকে জিজ্ঞাসা করেন যে তারা কিস করতে পারে কিনা, উত্তরে তিনি মাস্ক পরা একটি সেলফি দিয়ে উত্তর দিয়েছিলেন, “না”।

একসময় বলিউডে একচেটিয়া রাজ করেছেন শ্রীদেবী (Sridevi)। যেমন নাচ, তেমন অভিনয়, তেমন তার রূপ -সব মিলিয়ে বি-টাউনের সর্বকালের সেরা অভিনেত্রীদের তালিকায় নিজের নাম পাকা করেছিলেন শ্রীদেবী। দিয়েছেন একের পর এক হিট সিনেমা। এবার তারই যোগ্য কন্যা হিসেবে নিজেকে প্রমাণ করল জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor)।

বলিউডে (Bollywood) জাহ্নবী কাপুরের অভিষেক হয় ২০১৮ সালে ‘ধড়ক’ ছবি দিয়ে, প্রথম ছবিতে তার মিষ্টি অভিনয় দিয়েই তিনি অসংখ্য দর্শকদের মন জিতে নিয়েছিলেন। এছাড়াও নেটফ্লিক্সে তার অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’র প্রশংসা করেছেন অভিনয় প্রেমীরা।


Like it? Share with your friends!

661
661 points