খবরগসিপবিনোদন

আপনার স্তনগুলি আসল? ধরতে পারি? KWAN ট্যালেন্ট এজেন্সির সহ-প্রতিষ্ঠাতার উপর যৌন হেনস্থার অভিযোগ শার্লিন চোপড়ার

গত কয়েকদিন ধরে বলিউড মহলে উত্তেজনার আবহ। এরমাঝেই মঙ্গলবার বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া ট্যালেন্ট এজিন্সির সহ-প্রতিষ্ঠাতা অনির্বাণ ব্লাহ-র বিরুদ্ধে আনলেন যৌন হেনস্থার অভিযোগ আনলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই অনেকেই অভিনেতা অভিনেত্রীই সরব হয়েছেন একাধিক তাদের সাথে ঘটে যাওয়া একাধিক অপ্রীতিকর ঘটনা নিয়ে। একে একে খসে পড়েছে মুখোশ৷ এবার মুখ খুললেন শার্লিন।

একের পর এক অভিযোগ। অভিযোগের #মিটু ঝড়ে টলমল বিনোদন জগৎ থেকে রাজনীতির ময়দান।অনির্বান ব্লাহ, সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থা কাওয়ান এন্টারটেনমেন্ট এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য। এর আগেও তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন একাধিক মহিলা। এবার সেই তালিকায় শার্লিন। একটি ঘটনার কথা উল্লেখ করে শার্লিন জানান, ” আমার ক্যারিয়ার পরিচালনার জন্য আমি অনির্বান ব্লাহ-এর কাছে যাই। তিনি আমাকে আপাদমস্তক কুদৃষ্টিতে দেখেন।” এরপর শার্লিন তাকে জিজ্ঞেস করেন,”স্যার কী হয়েছে, আমার পোশাক কি ভালো নয়?” শার্লিনের অভিযোগ উত্তরে তিনি বলেন, “না, না। আপনার গুলি কি আসল?ধরে দেখতে পারি?”

ঘটনায় কার্যত ভেঙে পড়েন অভিনেত্রী,মনে করিয়ে দেন অনির্বাণের এই আচরণ করা সাজেনা, কারণ তিনি বিবাহিত, তাঁর স্ত্রী রয়েছে। অভিনেত্রীর দাবি, এরপরেও অনির্বাণ তাঁকে প্রশ্ন করেন তাঁর স্তন আসল না নকল। শার্লিন বলেন, “আমি অবাক হয়ে গিয়েছিলাম। কেউ এত নিম্নরুচির কিকরে হতে পারেন? আপনি একজন মহিলার সঙ্গে এভাবে কথা বলতে পারেন না। কোনো মহিলা আপনার গোপনাঙ্গ স্পর্শ করলে আপনার ভাল লাগতে পারে কিন্তু একজন মহিলা সেটা পছন্দ করে না। বিশেষ করে যখন সে কোনো ট‍্যালেন্ট ম‍্যানেজারের কাছে যাচ্ছে। ট‍্যালেন্টে সঙ্গে স্তনের আকারের কি সম্পর্ক?”

প্রসঙ্গত, এর আগেও একাধিক মহিলা তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলার পর অনির্বাণকে পদত্যাগ করতে বলে কাওয়ান কর্তৃপক্ষ। তারা বিবৃতি দিয়ে জানায়,”অনির্বাণ ব্লাহকে সবরকম দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হল। তাঁর সঙ্গে কাওয়ানের সম্পর্ক ছিন্ন হল এখনই”। বিবৃতিতে জানানো হয়, ‘#MeToo আন্দোলনকে আমরা সম্পূর্ণভাবে সমর্থন করি। তারপরেও একেরপর এক #Metoo-র অভিযোগে বিদ্ধ হয়ে চলেছেন KWAN-কর্তা।

Related Articles

Back to top button