ছবিবিনোদন

সুজয়দার পুচকিকে মনে আছে তো! বিজ্ঞাপনের সেই অভিনেত্রী আরাধনার ছবি দেখলে সত্যিই প্রেমে পরে যাবেন

সুজয় দা আর পুচকি (Sujoy Da and Puchki)! ২০১৮ সালের পুজোর আগে প্যান্টালুনস ফ্যাশনের (Pantaloons Fashion) পুজোর বিজ্ঞাপনটা সকলের মনে আছে। তার কারণ হাজারো যুবক যুবতীর প্রথম প্রেমের গল্পই ছোট্ট ভিডিওতে তুলে ধরা হয়েছিল। ভিডিওর শেষে ট্যাগ লাইন ছিল ‘হ্যালো ফার্স্ট লাভ (Hello First Love)’। সে বছর অনেকেই হয়তো প্রথমবার প্রেমে পড়েছিলেন, তবে সুজয়দার পুচকির প্রেমেও পড়েছিলেন অনেকেই।

বিজ্ঞাপনের সেই পুচকির আসল নাম হল আরাধনা চ্যাটার্জী। বেশ প্রানোচ্ছল আরাধনা, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। প্রায়শই নিজের মডেলিং এর ছবি থেকে শুরু করে ঘুরতে যাওয়া ও ক্যাজুয়াল লুকের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

আমরা আরাধনার থুড়ি পুচকির প্রথম প্রেম হিসাবে সুজয়দা কে চিনলেও আসলে কিন্তু তা নয়। পুচকির আসল প্রেমিক হল জয়দীপ সেন নামের এক ক্রিয়েটিভ ডিরেক্টর। এবার আশা যাক অভিনেত্রীর কথায়, বিজ্ঞাপনের ভিডিওতে অভিনেত্রীকে দেখে অনেকেই প্রেমে পরে গিয়েছিলেন সে সময়ে। যার জেরে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিলেন অভিনেত্রী। যাকে বলে বাংলার পুজো ক্রাশে পরিণত হয়েছিলেন অভিনেত্রী আরাধ্য ২০১৮ সালে।

তবে, অভিনেত্রীকে কিন্তু বাস্তবেও দারুন দেখতে। বাস্তবে বরং আরো বেশি সুন্দরী আরাধ্য। আর অভিনেত্রীর ছবি গুলোই তার প্রমাণ। কখনো শাড়িতে তো কখনো ওয়েস্টার্ন ড্রেসে অভিনেত্রীকে সমস্ত পোশাকেই দুর্দান্ত ভাবে মানিয়ে যায়।

অভিনেত্রীর ছবি দেখলে হয়তো আবারো প্রেমে পরে যেতে পারেন। বর্তমানে মডেলিং করছেন অভিনেত্রী।মডেলিং এর সূত্রে বিভিন্ন সময়ে বিভিন্ন লুকসে দেখা মিলেছে অভিনেত্রীর। আর অভিনেত্রীর নতুন নতুন ছবি বেশ পছন্দ অনুগামীদের।

অভিনেত্রী টলিউডে পা রাখবেন কিনা এখনো তা জানা যায়নি। তবে হ্যাঁ, ইটা ঠিক অভিনয়ের জগতে পা দিলে জনপ্রিয়তা পেতে বেশি সময় লাগবে না আরাধনা চ্যাটার্জীর।

Related Articles

Back to top button