BSNL এর নতুন চমক! ৫০ টাকারও কমে মিলবে আনলিমিটেড কল, সাথে ১৪ জিবি ডেটা


টেলিকম বাজারে প্রতিযোগিতা লেগেই রয়েছে। এয়ারটেল (Airtel) , ভিআই (Vi)ও জিও (Jio)এই তিনটি টেলিকম অপারেটরদের মধ্যে সর্বদাই চলছে হাড্ডাহাড্ডি লড়াই। কেউ বেশ ডেটা দিচ্ছে তো কেউ আবার সস্তায় দিচ্ছে প্ল্যান। গ্রাহকদের নিজেদের প্রতি আকৃষ্ট করতে একেরপর এক নতুন প্ল্যান রিলিজ করছে প্রায় সমস্ত টেলিকম অপারেটর। আর এদিক থাকে পিছিয়ে নেই ভারত সরকারের অধীনস্ত সংস্থা (BSNL)।

আসলে সরকারি সংস্থা BSNL এর কাছে বহু ভালো প্ল্যান রয়েছে যা বাকিদের তুলনায় অনেকটা সস্তা। তা সে একমাসের প্ল্যান হোক বা বছরের। আনলিমিটেড ভয়েস কলিং থেকে শুরু করে প্রতিদিনের ডেটা ও এসএমএসের সুবিধাও রয়েছে ও প্লানগুলিতে। আর এবার বাকি টেলিকগুলিকে আবারো একবার ঝটকা দিল ভারত সঞ্চার নিগম লিমিটেড।

পায়েল ঘোষ এর আগে ভার্সোভা থানায় অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এফআইআর করেছিলেন।

বর্তমানে এয়ারটেল হোক বা ভোডাফোন আপনার নম্বরে ইনকামিং ও আউটগোয়িং পরিষেবা চালু রাখার জন্য নূন্যতম ৪৯ টাকা রিচার্জ করাতেই হয়। সেক্ষেত্রে শুধুমাত্র সাধারণ রিচার্জের মত কিছু টকটাইম, নাম মাত্র কিছু ডেটা ও ২৮ দিনের বৈধতা পাওয়া যায়। সেখানে এবার বিএসএনএল বাকিদের থেকেও কমে আনলিমিটেড কল সাথে ডেটা এসএমএস সব কিছুই দেবে।

হ্যাঁ ঠিকই শুনেছেন, রিচার্জের ভ্যালু ৫০ এর কম হলেও কোন কমতি নেই ফিচারে। এখন থেকে মাত্র ৪৭ টাকা রিচার্জ করেই পেয়ে যাবেন ২৮ দিনের জন্য আনলিমিটেড কলিং। সাথে থাকবে প্রতিদিন ৫০০ এমবি ডেটা ও ১০০টি এসএমএস। যেখানে বাকি অপারেটরদের কাছে এই সুবিধা নিতে প্রায় ১০০ টাকা খরচ করতে হয় সেখানে অর্ধেকেরও কমে পাবেন সুবিধাগুলি শুধুমাত্র BSNL এ।

দুর্দান্ত এই অফারটি বর্তমানে শুধুমাত্র চেন্নাই ও তামিলনাড়ুতে চালু করা হয়েছে। তবে কোম্পানির তরফ থেকে জানা গেছে শীঘ্রই সারা দেশে এই প্ল্যানটি চালু হয়ে যাবে। আর দুর্দান্ত এই অফারটি বৈধ থাকবে আগামী ৩১ শে মার্চ ২০২১ পর্যন্ত।


Like it? Share with your friends!

604
604 points