বাড়ির নতুন বউকে টুম্পা গানে নেচে বরণ করে ঘরে তুলছেন শাশুড়িমা! ভাইরাল হল ভিডিও


ধর্ম যাই হোক, বিয়ের পর রীতি মেনে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে পা বাড়াতেই হয় মেয়েদের। ছোট থেকে বড়ো হয়ে ওঠা মানুষগুলো এক নিমেষে হয়ে যায় পর। বাংলা পরিবারে বিয়ে মানেই যেন এক উৎসবের আয়োজন। কতশত লোকজন, হৈহুল্লোড় খাওয়া দাওয়া নিয়ে মেতে ওঠেন সক্কলে। আর বিয়ের বাড়িতেই মাঝে মধ্যে দারুন সমস্ত কীর্তি কলাপ ভাইরাল ভিডিও (Viral Video) হয়ে যায়। কখনো বিয়েতে নতুন বর বউ মিলে নেচে ওঠে তো কখনো বরযাত্রী বা কণেযাত্রীর নাচ ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

বাঙালি বধূদের বিয়ে করে শ্বশুরবাড়ি তো যেতেই হবে। আর শ্বশুরবাড়িতে প্রথমবার প্রবেশের সময় শ্বাশুড়ীমা এসে বরণ করে নেন ছেলে বউকে। এরপর গৃহপ্রবেশ থেকে শুরু করে দুধ উথলানো অনেক নিয়ম রয়েছে। সেই সমস্ত নিয়ম মেনে তবেই প্রবেশ করতে হয় স্বামীর ঘরে। সম্প্রতি এরখমই একটি বিয়ে বাড়ির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে বিয়ে করে বাড়ি আসা ছেলে ও বউমাকে বরণ করে নিতে দেখা যাচ্ছে শ্বাশুড়িকে। তবে সাধারণত যেমন বধূবরণ আমরা দেখে থাকি তার থেকে অনেকটাই আলাদা। কারণ ভিডিওতে নাচতে নাচতে বধূবরণ করতে দেখা যাচ্ছে। শুধুই নয় নাচ, টুম্পা সোনা গানে কোমর দুলিয়ে নাচতে নাচতেই হচ্ছে বধূবরণ।

Viral Video of Dancing Mother in Law

এমন বধূবরণ কেউ আগে কখনো দেখেছেন বলে তো মনে হয়না। তাই নাচতে নাচতে বধূবরণের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। বহু নেটিজেন এই ভিডিও দেখে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। কেউ নেহাত মজার চলেই দেখেছেন গোটা বিষয়টি। কেউ আবার এমন ভিডিও দেখে চটে গিয়েছেন।


Like it? Share with your friends!

638
638 points