ভাইরালভিডিও

বিয়ের সিজেনে নতুন চমক! কনের সাজে জিমে গিয়ে ওয়েট লিফটিং করছে কনে, নিমেষে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক কিছুই আমাদের চোখে পরে। যেগুলো হয়তো এমনিতে আমাদের দেখাই হত না যদি সোশ্যাল মিডিয়া না থাকত। মন ভালো করার ভিডিও থেকে হাস্যকর, এমনকি ভয়ংকর থেকে অবাক করে দেবার মত জানান ধরণের সমস্ত কান্ডকারখানাই চোখে পরে এই ভিডিওগুলিতে। আর শেয়ার হতে হতে মুহূর্তের মধ্যেই ভাইরাল ভিডিও (Viral Video) হয়ে পরে এই কান্ড কারখানাগুলি।

বর্তমানে শীতকাল  চলছে, আর শীত মানেই বিয়ের সিজেন। সোশ্যাল মিডিয়াতে চারিদিকে কারোর না কারোর বিয়ে তো লেগেই রয়েছে। আর বিয়ে বাড়িতে শুধুই যে বিয়ে হয় তা  কিন্তু নয়, অনেক সময় দারুন সমস্ত কান্ড কারখানা দেখা যায় এই বিয়ের বাড়িতেই। সেই সমস্ত কান্ডকারখানা ক্যামেরাবন্দি হয়ে শেয়ার হতেই এক একটা ভাইরাল ভিডিওতে পরিণত হয়।

কোথাও বিয়েতে নাচতে গিয়ে পরে যাচ্ছে বর বউ, তো কখনো আবার কোথাও বরকে কোলে তুলতে গিয়ে বিপত্তি। এমন নান ঘটনার উদাহরণ ইতিমধ্যেই উপস্থিত রয়েছে ইন্টারনেটে। এমনকি কোনো এক বিয়েতে স্ত্রীর গায়ে ফটোগ্রাফার টাচ করতেই খেপে গিয়ে চড় মারতেও দেখা গিয়েছে বরকে।

সম্প্রতি এক বিয়ের কনের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে বিয়ের পোশাকেই দেখা যাচ্ছে কনেকে কিন্তু বিয়ের পিঁড়িতে নয় বরং জিমে দেখা যাচ্ছে তাকে। কি শুনে অবাক হলেন বুঝি? অবশ্য অবাক হবারই কথা। সাধারণ মেয়েরা খুব একটা জিমে যায় না। তবে আধুনিক সোমান্যে অনেক মহিলারাই শরীরচর্চার কারণে জিমে যেতে পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by LBB Delhi NCR (@lbbdelhincr)

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের কনের সাজে সেজে। গা ভর্তি গয়না পরেই জিমে গিয়ে শরীরচর্চা করতে শুরু করেছে বিয়ের পাত্রী। জিমে গিয়ে ওয়েট লিফটিং শুরু করেছে সে। তবে আসল ব্যাপারটা কিন্তু একটু আলাদাই। বর্তমানে বিয়ের আগে প্রি ওয়েডিং ফটোশুট ব্যাপক প্রচলিত হয়েছে। এখানেও সেটাই ঘটেছে। বিয়ের সাজে জিমে গিয়ে আসলে ফটোশুট করেছেন এই মহিলা।

ফটোশুটের সময়ে তোলা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হল তা ভাইরাল হয়ে পড়েছে। স্বাভাবিকভাবেই বিয়ের সাজে জিম করতে দেখে নেতিজ্ঞরাও খানিক অবাক হয়েছেন। তবে ফটোশুট বুঝতে পেরে ট্রোলিং করতে কিন্তু পিছপা হয়নি নেটিজেনরাও।

Related Articles

Back to top button