বিনোদনসিনেমা

রাধে রাধে! প্রতিজ্ঞা ভেঙে প্রথমবার ক্যামেরার সামনেই দিশার ঠোঁটে ঠোঁট রাখলেন সলমান

অপেক্ষার অবসান! প্রকাশ্যে বলিউডের (Bollywood) ভাইজান সলমান খানের (Salman Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ এর ট্রেলার। ২২ শে এপ্রিল ট্রেলার প্রকাশ পেতেই অনুরাগীদের কৌতুহল এই সিনেমার প্রতি কয়েকগুণ বেড়ে গিয়েছে। দূরন্ত অ্যাকশন যে ভাইজানের ছবিতে থাকবেই তা আর বলার অপেক্ষা রাখেনা, কিন্তু এবার ভক্তদের অবাক করে দিয়েছে ট্রেলারের আরও একটি সিন।

বলি ভাইজানের প্রতিজ্ঞা ছিল অনস্ক্রিন তিনি কখনোই ‘কিস’ (Kiss) করবেন না। কিন্তু ট্রেলারেই আভাস পাওয়া গেল সেসব প্রতিজ্ঞা ভেঙেচুরে ফেলে ছবির নায়িকা দিশা পাটানির (Disha Patani) ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন সলমন।

 salman khan kissed disha patani on screen

ট্রেলারে এক ঝলকই এই দৃশ্য দেখা গিয়েছে। সামনে জোড়ালো আলো আর তার মধ্যেই একটি সিনে বোঝা গেল দিশাকে কিস করছেন ভাইজান। চোখের পলক পড়তে না পড়তেই দৃশ্য শেষ, কিন্তু গোটা ট্রেলারে এই দুসেকেন্ডই যেন ভক্তদের উৎসাহ আরও কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে।

সলমনের ভক্তমাত্রেই একথা সকলেই জানেন, অনস্ক্রিন চুমু খাওয়া, বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা সল্লুর একদম না পসন্দ ছিল। তিনি একাধিক ইন্টারভিউতেও এমনটা জানান, তিনি এমন সমস্ত ছবিতেই অভিনয় করেন যা সকলেই দেখতে পারে। তিনি পরিবার কেন্দ্রিক মানুষ এবং ভীষণ লাজুক, তাই ইন্টিমেট দৃশ্যে তিনি অভিনয় করবেননা।

কথায় আছে প্রতিজ্ঞা করাই হয় ভাঙার জন্য, সল্লু ভাইও পর্দাতেই একদা প্রতিজ্ঞা করেছিলেন যে তিনি অনস্ক্রিন কিস করবেননা। পর্দাতেই সেই প্রতিজ্ঞা ভাঙলেন। এই সিনেমার একটি সংলাপে সলমনকে বলতে শোনা যায়, ‘একবার জো ম্যায়নে কমিটমেন্ট কর দি, উসকে বাদ তো ম্যায় আপনে আপ কি ভি নেহি শুনতা।’ কিন্তু সে সব এখন অতীত, কমিটমেন্ট করেও, নিজের মনের কথা শেষমেশ শুনেই ফেললেন ভাইজান।

Related Articles

Back to top button