বিনোদন

দেব এর নতুন বাংলাদেশী ছবি কমান্ডো ঘিরে তোলপাড়! বয়কটের ডাক উঠলো সোশ্যাল মিডিয়ায়

এবার নেটিজেনদের আক্রমণের মুখে পড়লেন টলিউড (Tollywood) অভিনেতা দেব (Dev)। ২৫শে ডিসেম্বর অভিনেতার জন্মদিনে মুক্তি পেয়েছে দেবের নতুন বাংলাদেশী ছবি কমান্ডো (Commando)-এর টিজার। ছবিতে বাংলাদেশ (Bangladesh)-র আতঙ্কবাদী সংগঠনগুলিকেই শায়েস্তা করার গুরুদায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা দেব। ‘কমান্ডো’ দেবের প্রথম বাংলাদেশী ছবি।

commando dev

কিন্তু টিজার মুক্তি পাওয়ার পর থেকেই ছবি ঘিরে তৈরী হয়েছে তুমুল বিতর্ক। উঠেছে ছবি বয়কটের (boycott) দাবীও। নেটিজেনদের একাংশের মতে এই সিনেমায় ইসলাম ধর্ম ছোট করার চেষ্টা করা হয়েছে। ছবিটিতে ইসলাম বিদ্বেষ ছড়ানো হয়েছে বলে দাবি বাংলাদেশি মুসলিমদের একাংশের।

commando

ফেসবুক ট্যুইটার সর্বত্রই ‘কমান্ডো’ বয়কটের দাবী জোরদার হচ্ছে৷ বয়কট সমর্থনকারী একজন সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন, -“চরম ইসলাম বিরোধী সিনেমা #কমান্ডো বয়কট করুন। সেখানে নায়ারে তাকবির, আল্লহু আকবার বলে বাংলাদেশের মুসলিম উম্মাহ কে চরমভাবে অপমান করা হয়েছে। আলেমদের জঙ্গি, সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করা হয়েছে।” অন্য আরেকজন লিখেছেন, “শান্তির ধৰ্ম ইসলামে জঙ্গিবাদের জায়গা নেই। আমাদের ধর্মকে ছোটো করে দেখালে তা আমরা মেনে নেবো না।” এমনকি এই ছবি বয়কটের পাশাপাশি ব্যানের দাবীও উঠেছে নেটদুনিয়ায়।

https://youtu.be/PYr7ujRV9yc

Related Articles

Back to top button