খবরবিনোদনসিনেমা

প্রায় তিন বছর ধরে চলছে শুটিং! রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র ছবির মুক্তি নিয়ে কি বলছে ঘনিষ্ঠ মহল

করোনা মহামারীর জেরে বহু ছবিরই রিলিজের ডেট বদলেছে। অনেক ছবি অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। আবার কিছু ছবি ওটিটি প্লাটফর্মের মাধ্যমে রিলিজ করা হয়েছে। বলিউডের লাভ বার্ডস রণবীর কাপুর (Ranbir Kapoor) আর আলিয়া ভাট (Alia Bhatt)। দুজনের পরবর্তী ছবি ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবিটিও মুক্তির অপেক্ষায় দিন গুনছে। শুধু যে দর্শকরা তা কিন্তু নয়, যারা ছবিতে কাজ করছে তারাও অপেক্ষা করে আছেন কবে রিলিকক হবে ছবি। ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও সেক্সী অভিনেত্রী মৌনী রায়কেও দেখা যাবে।

২০১৯ এ শুরু হয়েছিল ছবির শুটিং পর্ব। সেই থেকে এখনো পর্যন্ত প্রায় তিনবছর কেটে গিয়েছে। অথচ শুটিং যেন শেষ হবার নামই নেই! অবশ্য এর যথাযথ কারণ রয়েছে। এক হল করোনা মহামারী, যার জেরে বারং বার পিছিয়ে যাচ্ছে ও ব্যাহত হচ্ছে শুটিং ,এছাড়াও ছবিতে রণবীর-আলিয়া, মৌনী রায় ছাড়াও ডিম্পল কাপাডিয়া,নাগার্জুন,অমিতাভ বচ্চন এমনকি গেস্ট অভিনেতা হিসাবে শাহরুখ খান পর্যন্ত রয়েছেন। তাই সবার ডেট পাওয়া ও ম্যাচ করে শুটিং এটাও একটা কঠিন ব্যাপার।

তবে সম্প্রতি যেমনটা জানা যাচ্ছে, হয়তো আগামী ২০২২শেই মুক্তি পেতে পারে ছবিটি। ছবির সাথে যুক্ত ও আয়ান মুখার্জীর ঘনিষ্ঠ সূত্রের মতে  ২০২২ সালের গরমের ছুটির সময়টাকেই অপারোতো বেছে নেওয়া হয়েছে রিলিজের ডেট হিসাবে। কিন্তু মুশকিল হল ছবিটি কিছু দৃশ্যের শুটিং এখনো বাকি রয়েছে। তবে লকডাউন মিটলেই যত দ্রুত সম্ভব ছবির বাকি শুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করা হবে।

প্রসঙ্গত, রণবীর আলিয়ার কারণে ছবিটির প্রতি দর্শকদের আগ্রহ একটু বেশিই রয়েছে। গতবছর থেকেই দুজনের প্রেমকাহিনী বি টাউনে চৰ্চার বিষয় হয়ে রয়েছে। এমনকি তাদের নাকি বিয়ে পর্যন্ত হয়ে যেত যদি না মহামারী আসত। অবশ্য এই দাবি একেবারেই খারিজ করে দিয়েছেন দুজনেই। আলিয়ার মতে এখন আমি অনেক হতো জীবনের অনেকটা সময় পরে রয়েছে। তবে দুজনের মধ্যেকার প্রেম সত্যিই দেখবার মতে।

Related Articles

Back to top button