গানবিনোদন

রাধা সেজে অশ্লীল নাচ! ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগায় সানি লিওনির নতুন গান বয়কটের দাবি নেটিজেনদের

সানি লিওনি (Sunny Leone) মানেই টিভির পর্দায় ছড়িয়ে পড়ে একরাশ উষ্ণতা। এক সময়ে ছিলেন নীল ছবির (Porn) জনপ্রিয় তারকা। কিন্তু সেই জীবনে বেশিদিন থাকেননি সানি, বরং অল্প দিনেই বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। তিনি আইটেম নাচলেই তা রাতারাতি ভাইরাল হয়ে পড়ে।

প্রাক্তন এই পর্ণস্টার এখন বলিউডের অন্যতম সাহসী ও ফিট অভিনেত্রী। ৪০ বছর বয়সে এসেও তাঁর রূপের ছটা আর ফিটনেস হার মানাবে যে কোনো অষ্টদশীকে। মা হওয়ার পরেও অটুট তাঁর গ্ল্যামার। ইন্ডাস্ট্রিতে সানি তাঁর বোল্ড লুকের জন্য বেশি জনপ্রিয়। এছাড়াও নিজের অভিনয় দক্ষতাকে কাজে লাগিয়ে একের পর এক সিনেমায় অভিনয়ও করে চলেছেন তিনি।

চলতি মাসেই মুক্তি পেয়েছে সানির নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’। যেখানে সানির নাচ নিয়ে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। লাল স্লিট গাউন, আর গভীর ক্লিভেজে সানির হট নাচ নিয়েই প্রশ্ন উঠছে। বোঝাই যাচ্ছে মধুবন মানেই তাতে রাধার প্রসঙ্গ থাকবে। আর এতেই আপত্তি নেটিজেনদের একাংশের।

তাদের বক্তব্য ‘রাধা’ শ্রীকৃষ্ণের স্ত্রী। তার নামে এমন অশ্লীল পোশাকের নাচ কিছুতেই মানতে পারছেন না তারা। এই নাচের মাধ্যমে রাধা কৃষ্ণের পবিত্র প্রেমলীলাকে অসম্মান করা হচ্ছে বলেই দাবি তাদের। আর হিন্দু ধর্মের দেবদেবীকে নিয়ে এহেন অশ্লীলতা মানতে নারাজ নেটিজেনরা, তাই ইতিমধ্যেই এই গান বয়কটের ডাক উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

প্রসঙ্গত, মধুবন গানের পুরোনো ভার্সনে রাধা কৃষ্ণের প্রেম লীলা তুলে ধরা হয়েছিল, কিন্তু এই নতুন রিমেকে সেসব বিকৃত করার অভিযোগ উঠেছে। অনেকেই নিজেদের মতামত ট্যুইটারে প্রকাশ করেছেন, কিন্তু গানের নির্মাতারা এ ব্যাপারে কোনোও উচ্চবাচ্য করেননি।

Related Articles

Back to top button