গানবিনোদন

আবারও হিন্দুধর্মের অপমান! গেরুয়া বিকিনি পরে অশ্লীল পোজ, রিলিজের ‘Pathaan’ বয়কটের ডাক নেটপাড়ায়

দীর্ঘ ৪ বছর নায়ক হিসেবে বড়পর্দা থেকে দূরে ছিলেন। অবশেষে আগামী বছরের শুরুতেই ‘পাঠান’এর সঙ্গে কামব্যাক করছেন বলিউড ‘বাদশা’ শাহরুখ খান (Shah Rukh Khan)। বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। প্রায় এক দশক পর আবার বড়পর্দায় দেখা যাবে ব্লকবাস্টার শাহরুখ-দীপিকা জুটিকে। ‘পাঠান’ (Pathaan) রিলিজের মাস খানেক আগে দর্শকদের উত্তেজনা একেবারে তুঙ্গে উঠেছে।

আগামী ২৫ জানুয়ারি রিলিজ করবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত স্পাই ড্রামা ‘পাঠান’। মুখ্য চরিত্রে শাহরুখ-দীপিকা এবং খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম। ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গিয়েছে ছবিটির একটি গান। আপাতত সেটি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

Besharam Rang

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘পাঠান’এর প্রথম গান ‘বেশরম রঙ’ (Besharam Rang)। এই গানে শাহরুখ-দীপিকার রসায়ন দেখে ঝড় উঠেছে দর্শকমনে। তবে সেই সঙ্গেই জন্ম দিয়েছে একাধিক বিতর্কেরও। আপাতত ‘পাঠান’এর এই গানটি নিয়ে দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে সম্পূর্ণ সোশ্যাল মিডিয়া।

‘বেশরম রঙ’ দেখার পর একদিকে যেমন শাহরুখ-দীপিকার অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। তেমনই আবার অনেকে অভিযোগ তুলেছেন, গানটি অশ্লীলতায় ভরপুর। আপাতত সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়বে এই বিতর্ক।

Besharam Rang

রিলিজের ১ দিনের মধ্যেই ইউটিউবে ২০ মিলিয়নের ওপর দর্শক ‘বেশরম রঙ’ দেখে ফেলেছেন। জনপ্রিয়তার সঙ্গেই পাল্লা দিয়ে বাড়ছে বিতর্কও। দর্শকদের একাংশের মতে, এই গানটি প্রচণ্ড হট। দেখার পর গায়ের লোম খাড়া হয়ে গিয়েছে। অপরদিকে আরেকাংশের মতে, ‘বেশরম রঙ’এ ‘সেক্সিনেস’ এবং ‘নোংরামি’র মধ্যেকার সীমা অতিক্রম করে ফেলেছেন দীপিকা। অনেকে তো আবার এও দাবি করেছেন, গেরুয়া রঙের বিকিনি পরে হিন্দু ধর্মের অপমান করেছেন দীপিকা!

দর্শকদের একাংশ আবার ‘বেশরম রঙ’এর সঙ্গে ‘পুষ্পা’ ছবির ‘ও আন্থাভা’ গানের তুলনাও শুরু করে দিয়েছেন। তাঁদের প্রশ্ন, ‘পাঠান’এর গান অশ্লীল হলে ‘পুষ্পা’র গান বুঝি খুব ভদ্র ছিল? কেউ কেউ এও বলেছেন, ‘ও আন্থাভা’ গানের কোমর দোলানো মানুষরাই এখন ‘বেশরম রঙ’এর দিকে অভিযোগের তীর ছুঁড়ছে! এটা কোন ধরণের দুমুখো মনোভাব? সব মিলিয়ে যত দিন এগোচ্ছে, ততই বাড়ছে ‘বেশরম রঙ’ বিতর্ক।

Related Articles

Back to top button