বিনোদন

তৈমুরের মা হয়ে ‘সীতা’ হন কীকরে! পারিশ্রমিক ১২ কোটি টাকা চাইতেই করিনা খানকে বয়কটের ডাক

পূরাণের গল্প নিয়ে টলিউড কিংবা বলিউডে (Bollywood) এ এর আগেও বহু কাজ হয়েছে। টেলিভিশন ধারাবাহিকেও ফুটে উঠেছে রামায়ণ, মহাভারত, শ্রীকৃষ্ণের কাহিনি। এবার পরিচালক অলৌকিক দেশাই-এর হাত ধরে রামায়ণের (Ramayana) কাহিনি ফিরছে বলিউডে। আর বলি সূত্রে খবর, এই ছবিতে সীতার (Sita) ভূমিকায় অভিনয় করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেত্রী করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan) ।

কিন্তু সূত্রের খবর, এই চরিত্রে অভিনয়ের জন্য বিরাট অঙ্কের টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন অভিনেত্রী। জানা যাচ্ছে, সীতার ভূমিকায় অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন করিনা৷ এই টাকা দিতে পরিচালক রাজী হলে এটিই করিনার সর্বাধিক পারিশ্রমিক হতে চলেছে বলে মনে করা হচ্ছে। কেননা, এর আগে বেবো ছবি পিছু ৬-৮ কোটি টাকা নিতেন।

প্রসঙ্গত, অলৌকিক দেশাই-র এই ছবির নাম রাখা হয়েছে ‘সীতা’। ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। কিন্তু সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা চেয়েছেন করিনা কাপুর খান ,এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ওঠে ‘বয়কট করিনা খান’ ডাক।

হিন্দু নেটনাগরিকদের একাংশের বক্তব্য তৈমুরের মা হয়ে সীতার চরিত্রে কীকরে অভিনয় করবেন তিনি? এরপরেই টুইটারে ট্রেন্ডিং হয়েছে #boycottkareenakhan। কেউ কেউ বলছেন সীতার ভূমিকায় কঙ্গনা রানাউতকে প্রস্তাব দেওয়া হোক। আর করিনাকে রাখা হোক সূর্পনাখার চরিত্রে।

এদিকে সূত্রের খবর, অন্যান্য ছবিতে অভিনেত্রী ৬-৭ কোটি টাকা নিলেও এটি পিরিয়ড ড্রামা, তাই সময় লাগবে প্রায় ৭-৮ মাস। আর এই কারণেই নাকি বেশি পারিশ্রমিক দাবী করেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button