‘কৌন বানেগা কৌড়পতি’ বয়কটের হুমকি!’ সলমনের পর এবার সুশান্ত ভক্তদের নিশানায় অমিতাভ বচ্চন


অনুষ্ঠানের জনপ্রিয়তা যতই হোক, তা সুশান্ত সিং রাজপুত বিচার না পাওয়া পর্যন্ত এর শেষ দেখে যেতে চান সুশান্তপ্রেমীরা। সুশান্তের মৃত্যু ঘিরে বারবার নেপোটিজমের প্রেক্ষিতে সলমন সহ একাধিক তারকাকে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে। তার ভিত্তিতেই সলমানের সহ প্রযোজিত অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ বয়কটের ডাক দিয়েছিলেন সুশান্ত ভক্তরা। ৯১ হাজার সদস্য সম্বলিত রাজপুত ভক্তদের একটি গ্রুপ থেকে এমন দাবি তোলা হয়েছিল।

এবার সুশান্ত ভক্তদের ক্ষোভ থেকে নিস্তার পেল না অমিতাভ বচ্চনের জনপ্রিয় শো,’কৌন বানেগা কৌড়পতি’ও। দীর্ঘ কয়েক বছর ধরে ভারতের সফল রিয়েলিটি শোয়ের মধ্যে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অন্যতম উদাহরণ। দীর্ঘ পথ চলে আসা এই শোয়ে কখনোই কোনো আঁচড় আসেনি। কখনো কোনো বিতর্কের মধ্যেও আসতে দেখা যায়নি এই শো কে। কিন্তু এবার আর রেহাই পেল না কেবিসি।

https://www.instagram.com/p/CFKiBO6BYw2/?utm_source=ig_embed

সুশান্ত মামলায় যখন বারংবার বলিউডের সঙ্গে মাদক যোগের সম্পর্ক সামনে আসতে থাকে, তখন এর বিরুদ্ধে সরব হন জয়া বচ্চন। এই কারণেই, ইতিমধ্যেই তিনি সুশান্ত ভক্তদের চক্ষুসূল হয়ে উঠেছেন। এবার তারই খেসারত চলেছে তার স্বামীর অভিতাভ বচ্চন সঞ্চালিত ‘কেবিসি’। আবারো একটি গ্রুপ থেকে #BoycottKBC সুশান্তের বিচার চেয়ে সোচ্চার হয়েছেব তার ভক্তরা।


Like it? Share with your friends!

661
661 points