ভাইরালভিডিও

ভাইরাল ভিডিও: নকল সাপ নিয়ে মজা করছিল যুবক, রেগে গিয়ে আসল সাপ বার করলো সাপুড়ে, তারপর যা হলো

আজকাল সোশ্যাল মিডিয়াতে অনেক কিছুই ভাইরাল হয়। তবে এই সমস্ত ভাইরাল ভিডিওর মধ্যে প্রাঙ্ক বা মজার ভিডিও বেশিই চোখে পরে। আর সেরকম মজার ভিডিও হলে তো আর কথাই নেই, মুহূর্তে ভাইরাল হয়ে যায়। আর এই ভাইরাল হবার চক্করে আজকাল অনেকেই বিভিন্ন প্র্যাঙ্কের ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছে। এমনি একটি ভিডিও তৈরী করার চেষ্টা করেছিলেন এই মহান ব্যক্তিও। কিন্তু,ও মা! এ যে হিতে বিপরীত। অন্যের সাথে মজা করতে গিয়ে শেষমেশ নিজেই মজার পাত্র হতে হল এনাকে।

https://www.facebook.com/100014089575025/posts/978284565984520/?sfnsn=wiwspwa&extid=STv5vXoQ7aitXQxE

 

ভিডিওটির শুরুতে দেখা যায় একটি ছেলে নকল সাপ নিয়ে মাঠের মাঝে বসে থাকা এক সাপুড়ের  কাছে এগিয়ে যায়। এগিয়ে জিজ্ঞাসা করে, সে কোবরা সাপ কিনবে কিনা। এরপর  ওই সাপুড়ে হ্যাঁ বললে সাপুড়ের দিকে সেই নকল সাপটি ছুঁড়ে দেবার চেষ্টা করে। স্বাভাবিকভাবেই সাপুড়ে ভয় পেয়ে যায়। ছেলেটি ভাবে যে সে প্রাঙ্ক করতে সফল,কিন্তু এই ভুল ভাঙতে বেশি দেরি হয়নি তার। সাপুড়ে নিজের ঝুলি থেকে আসল সাপ বের করে। সেই আসল সাপ নিয়ে প্রাঙ্ক করতে আসা ছেলেটির পিছনে দৌড়াতে থাকে।

মজার এই ভিডিওটি ফেসবুকে ছাড়া হলে হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ফেসবুকে। অনেকেই কমেন্ট করেছেন “নে আরো কর প্রাঙ্ক “। তবে হাসির এই ভিডিওটি দর্শকদের মন জয় করেছে তা বোঝাই যায়।

এর থেকে বোঝাই যায়, প্রাঙ্ক  মানেই যে অন্যকে নিয়ে মজা করা তা কিন্তু নয়। কখনো কখনো বাজি পাল্টে গেলে নিজেই হাসির খোরাক হয়ে যেতে হয়। ঠিক যেমন এনার সাথে হল। তাই আপনি যদি কারোর সাথে প্রাঙ্ক করার কথা ভাবেন। অবসসই এই দিকটিও মাথায় রাখবেন।

Related Articles

Back to top button