ভাইরালভিডিও

নকল সাপ নিয়ে ভয় দেখতে গিয়ে নিজেই ফ্যাসাদে পড়ল যুবক, দেখুন ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়াতে অনেক কিছুই ভাইরাল হয়। তবে এই সমস্ত ভাইরাল ভিডিও (Viral Video) এর মধ্যে প্রাঙ্ক বা মজার ভিডিও বেশ চোখে পড়ে। আর ভিডিও মজাদার হলে তো আর কথাই নেই, মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। আর এই ভাইরাল হবার চক্করে আজকাল অনেকেই বিভিন্ন প্র্যাঙ্কের ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছে। এমনি একটি ভিডিও তৈরী করার চেষ্টা করেছিলেন এই মহান ব্যক্তিও। কিন্তু,ও মা! এ যে হিতে বিপরীত। অন্যের সাথে মজা করতে গিয়ে শেষমেশ নিজেই মজার পাত্র হতে হল এনাকে।

ভিডিওটির শুরুতে দেখা যায় একটি ছেলে নকল সাপ (Fake Snake) নিয়ে মাঠের মাঝে বসে থাকা এক সাপুড়ের  কাছে এগিয়ে যাচ্ছে। এগিয়ে গিয়ে ওই ছেলেটি সাপুড়ে কে জিজ্ঞাসা করে, যে সে কোবরা সাপ কিনবে কিনা। এরপর  ওই সাপুড়ে হ্যাঁ বললে সাপুড়ের দিকে সেই নকল সাপটি ছুঁড়ে দেবার চেষ্টা করে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় সাপুড়ে কিছুটা ভয় পেয়ে যায়।

ছেলেটি ভাবে যে সে প্রাঙ্ক করতে সফল, কিন্তু তাঁর এই ভুল ভাঙতে বেশি দেরি হয়নি তার। রেগেমেগে সাপুড়ে নিজের ঝুলি থেকে আসল সাপ বের করে। সেই আসল সাপ নিয়ে প্রাঙ্ক করতে আসা ছেলেটির পিছনে দৌড়াতে থাকে। আসল সাপ দেখে দৌড়ে পালায় ওই ছেলেটি। অর্থাৎ প্রান্ক করতে এসে নিজেই ফেঁসে যায় ওই  ছেলেটি।

ভাইরাল ভিডিও Viral Video

মজার এই প্রাঙ্ক ভিডিওটি ফেসবুকে শেয়ার হলে হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ফেসবুকে। হাজারো ব্যক্তি এই ভিডিওটি দেখেছেন, সাথে অনেকেই কমেন্ট করেছেন “নে আরো কর প্রাঙ্ক “। তবে হাসির এই ভিডিওটি দর্শকদের মন জয় করেছে তা বোঝাই যায়।

এর থেকে বোঝাই যায়, প্রাঙ্ক  মানেই যে অন্যকে নিয়ে মজা করা তা কিন্তু নয়। কখনো কখনো বাজি পাল্টে গেলে নিজেই হাসির খোরাক হয়ে যেতে হয়। ঠিক যেমন এনার সাথে হল। তাই আপনি যদি কারোর সাথে প্রাঙ্ক করার কথা ভাবেন। অবসসই এই দিকটিও মাথায় রাখবেন।

Related Articles

Back to top button