ভাইরালভিডিও

ভয়ঙ্কর কোবরা সাপকে বাড়ির পোষ্যের মত স্নান করাচ্ছে যুবক, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Viral Video : সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নজরে পড়ে এমন কিছু ঘটনা যা দেখলেই ভয়ে হাড় হিম হয়ে যাওয়ার জোগাড় হয়। আর সোশ্যাল মিডিয়ার দৌলতেই এই সমস্ত ঘটনা আমাদের দেখার সুযোগ হয়, যা বাস্তবে আমাদের ভাবনার অতীত। এখানে কোনো কিছু প্রকাশ হওয়া মাত্রই চোখের পলক পড়তে না পড়তেই তা ছড়িয়ে যায় গোটা বিশ্বেই।

যেমন ধরুন বন্যপ্রাণীদের ভয়ংকর সমস্ত ভিডিও, কখনো বাঘ সিংহের দুর্ধর্ষ লড়াই। তো কখনো আবার বিশালাকার ভয়ংকর সমস্ত সাপের ভিডিও। বর্তমানে টিভিতে ডিসকভারি চ্যানেলের জেরে কিছুটা বন্য প্রাণী সম্পর্কে ধারণা হয়েছে। তবে এখনো এই সমস্ত ভিডিও দেখলে অনেকেই চোখ ফিরিয়ে নেন।

সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল (Viral) হয়েছে এমনই এক ভয়ঙ্কর ভিডিও। আমরা প্রত্যেকেই জানি সাপ (Snake) একটি বিষধর প্রাণী। আর সাপকে ভয় পায়না এমন মানুষ মেলা ভার। কারণ সাপের একটা ছোবলেই নিমেষে শেষ হয়ে যেতে পারে একটা জলজ্যান্ত প্রাণ একথা সকলেই জানেন। আর সেই সাপ যদি হয় বিশালাকার কিং কোবরা তাহলে তো আর কথাই নেই!

কিন্তু ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, দিব্যি বাড়ির পোষা কুকুর বেড়ালের মন বিশাকালার কোবরাকে স্নান করাচ্ছে এক যুবক। কল থেকে বালতিতে জল ভরে সাপটির মাথায় ঢেলে দিচ্ছে। শেষে আবার মাথায় হাত বুলিয়ে দেবার চেষ্টা করছে।

ভাইরাল ভিডিও Viral Video Bathing Cobra

এমন ভয়ংকর কাণ্ডের ভিডিও দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ হয়ে গিয়েছে নেটিজেনদের। অনেকেই আবার যুবকের সাহসের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার এটাকে অতিরিক্ত বাড়াবাড়ি বলেছেন। এক নেটিজন কমেন্ট করেছেন এতো বড় সাপ দেখলে আমি তো ওখানেই শেষ। আর এইভাবেই শেয়ার হতে হতে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

Related Articles

Back to top button