বিনোদন

বলিউড কাঁপালো বড়দিন! বক্সফিসে মুখ থুবড়ে পড়ল ‘কুলি নং ১’,’শাকিলা’, বাজিমাত ‘একে ভার্সেস একে’র

বড়দিন (Christmas) মানেই বড়পর্দায় বলিউড ( Bollywood) ছবির ছড়াছড়ি। এই বড়দিনে একই সঙ্গে মুক্তি পেয়েছে, সারা আলি খান (sara ali khan) বরুণ ধাওয়ানের (varun dhawan) ‘কুলি নং ওয়ান’ (coolie no 1), অনিল কাপুর (Anil kapoor) অনুরাগ কাশ্যপের ছবি ‘একে ভার্সেস একে’ ( ak vs ak) এবং রিচা চাড্ডা অভিনীত ‘শাকিলা’ (Shakeela)। তিনটি হেভি ওয়েট ছবি মুক্তির পর থেকেই চলছে রেষারেষি। জেনে নিন কোন ছবি বক্সঅফিসে হল সুপারহিট আর কোন ছবি একেবারেই পড়ল মুখ থুবড়ে।

কুলি নং ওয়ান

Rating:
1.5/5
Star Cast: পরেশ রাওয়াল, সারা আলি খান, বরুণ ধাওয়ান
Director: ডেভিড ধাওয়ান

bollywood coolie no1

১৯৯৫ সালে গোবিন্দা এবং করিশ্মা কাপুর অভিনীত ছবি ‘কুলি নাম্বার ওয়ান’ এরই রিমেক হল বরুণ ও সারার হাত ধরে। গোবিন্দ এবং করিশ্মার এই ছবি বক্সঅফিসে চূড়ান্ত হিট হওয়ায় সারা-বরুণের ‘কুলি নং ওয়ান’ নিয়েও প্রত্যাশার শেষ ছিল না। কিন্তু ডেভিড ধাওয়ান পরিচালিত এই ছবি দর্শকদের মন জয় করতে কার্যতই ব্যর্থ হওয়ায় মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসেও। IMDb তে এই ছবির রেটিং মাত্র ১.৫।

 

একে ভার্সেস একে

Rating:
3.5/5
Star Cast: অনিল কাপুর, অনুরাগ কাশ্যপ, যোগিতা বিহানি
Director: বিক্রমাদিত্য মোটওয়ানে

ak vs ak Bollywood

অনিল কাপুর এবং অনুরাগ কাশ্যপ অভিনীত বিক্রমাদিত্য মোটওয়ানের ছবি ‘একে ভার্সেস একে’ মুক্তি পেয়েছে এই বড়দিনেই। এতদিন পর পর্দায় ফিরেই বাজিমাত করলেন অনিল কাপুর৷ এই ছবি ইতিমধ্যেই দর্শকদের বেশ মনে ধরেছে। IMDb তে এই ছবির রেটিং ১০ এর মধ্যে ৭.৩। ছবিতে অনিল কাপুর ও অনুরাগ কাশ্যপের অগণিত আবেগ, পরাবাস্তব মুহূর্ত এবং প্লটের টুইস্ট আপনাকে একবারের জন্য আসন ছেড়ে ওঠার সময় দেয়নি।

 

শাকিলা

Rating:
2/5
Star cast: রিচা চাড্ডা, পঙ্কজ ত্রিপাঠি, কাজল চুগ, রাজীব পিল্লাই
Director: ইন্দ্রজিৎ লঙ্কেশ

shakeela bollywood

নতুনত্বের অভাবেই কি পিছিয়ে পড়ল শাকিলা? এর আগে ‘ডার্টি পিকচার’ ছবির বিষয়ও প্রায় একই ছিল। নয়ের দশকে সিনেমা হল গুলো মাছ মারলেই সহায় হতেন শাকিলা (Shakeela) । সেভেন্টি এম স্ক্রিনে তাকে দেখার জন্য পিল পিল করে ছুটতো দর্শক। একেবারে ওষুধের মতো কাজ। তাই ব্যবসা পড়ে গেলেই প্রযোজক ডিস্ট্রিবিউটাররা তার শরণাপন্ন হতেন। শাকিলার যৌনতা ভরা নাচ হাঁ করে গিলতেন দর্শককূল।ইন্দ্রজিৎ লঙ্কেশ পরিচালিত এই ছবিতে প্রধান চরিত্রে নাম ভূমিকায় অভিনয় করেছেন রিচা চড্ডা (Richa chadha)। কিন্তু দর্শকদের প্রত্যাশা পুরণ করতে ব্যর্থ হওয়ায় শাকিলার রেটিং মাত্র ২।

Related Articles

Back to top button