ভাইরালভিডিও

বক্সিং করতে গিয়েই ফেটেছিল বুক! জন আব্রাহামের ক্ষত দেখে আঁতকে উঠলেন অমিতাভ বচ্চন

প্রতি সপ্তাহেই দর্শকদের মনোরঞ্জন করতে সোম থেকে শুক্র নিত্যনতুন এপিসোড নিয়ে হাজির হচ্ছে কেবিসি সিজন ১৩ (KBC 13) । বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনায় হাসি-মজায় মেতে ওঠেন অংশগ্রহণ কারী প্রতিযোগিরাও। সম্প্রতি কেবিসির ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হয়েছিলেন অভিনেতা জন আব্রাহাম এবং অভিনেত্রী দিব্যা খোসলা কুমার।

খুব শিগগিরই মুক্তি পাবে এই দুই তারকার আসন্ন ছবি ‘সত্যমেব জয়তে ২’ , ছবির প্রোমোশানের জন্যই এদিন কেবিসি-তে এসেছিলেন জন। কেবিসির মঞ্চে তার অঝোর ধারায় কান্না দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন দর্শকেরা। সেই প্রোমো ভাইরালও হয়েছিল, নিমেষে। পরে জানা যায়, অবলা পশুদের উপর যে অত্যাচার আজকাল হয় তা ভেবেই চোখে জল আসে জনের।

এ বাদেও তিনি নিজের বেশ কিছু ঘটনা শেয়ার করেন বিগবির সাথে। অভিনেতা জানান, একবার এক বক্সিং ম্যাচে গুরুতর আহত হয়েছিলেন তিনি। সেই আঘাত এতটাই তীব্র ছিল যে, ‘বুকের মাংসপেশি বীভৎসভাবে ফেটে গেছিল!’ এযে কেবল মুখের কথা নয়, তা দেখাতে নিজের শার্টের বোতাম খুলে অমিতাভকে বুকের দাগ দেখান জন। যা দেখে রীতিমতো আঁতকে ওঠেন অমিতাভ।

 

এছাড়াও, বিগবি পুত্র অভিষেক বচ্চনের সাথে ‘ধুম’ ছবির শ্যুটিং এর কথা মনে করে নস্টালজিক হয়ে পড়তে দেখা যায় জনকে, তিনি জানান ফুটবলে অভিষেকের মতো তাঁরও আগ্রহ রয়েছে, সেই নিয়েও বিগ বি-এর সঙ্গে সেটে খুনসুটিতে মেতে উঠেছিলেন অভিনেতা। এছাড়াও নিজের দুর্দান্ত ফিগার শো অফ করতে দেখা গিয়েছে জনকে, টোল ফেলা মিষ্টি হাসিতে কাত হয়েছে তার অসংখ্য মহিলা ভক্তরা, আঙুলের ডগায় ফুটবল নাচাতেও দেখা গিয়েছে।

Related Articles

Back to top button