বিনোদনসিরিয়াল

TRP তলানিতে ৩ মাসেই বন্ধ বৌমা একঘর, চ্যানেল কর্তৃপক্ষের ওপর ক্ষোভ উগরে দিলেন চৈতি ঘোষাল 

ইদানিং টিভি পর্দায় শুরু হয়েছে একের পর এক নতুন সিরিয়াল। স্টার জলসা হোক কিংবা জি বাংলা সমস্ত বিনোদনমূলক চ্যানেলে শুরু হয়েছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল । মাত্র ৩ মাস আগে চারজন স্টার প্লাসের পর্দায় শুরু হয়েছিল নতুন সিরিয়াল ‘বৌমা এক ঘর’। আজকালকার দিনের আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারেই আলাদা এই সিরিয়াল।

সাংসারিক কূটকচালি হোক কিংবা পরকীয়া নয় মাঝ বয়সী দুই জায়ের রেষারেষিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই সিরিয়ালের মূল গল্প। সিরিয়ালে একে অপরকে টেক্কা দিতেই চাকরি করা বৌমা খোঁজার গল্প নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। তবে ৩ মাস যেতে না যেতেই ছন্দপতন। গতকাল অর্থাৎ মাসের শেষ দিনেই সম্পন্ন হল এই সিরিয়ালের শেষ দিনের শুটিং।

তাই মন খারাপ ছিল সিরিয়ালের সমস্ত অভিনেতা অভিনেত্রী থেকে কলাকুশলীদের। আসলে সিরিয়ালের শুটিংয়ের জন্য অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সমস্ত কলাকুশলী সকলেরই  সারাদিনের বেশিরভাগ সময়টাই কেটে যায় শুটিং ফ্লোরে। তাই দিনের পর দিন একসাথে কাজ করতে করতে সকলেই হয়ে ওঠেন পরিবারের সদস্যদের মতো। তাই স্বাভাবিকভাবে সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় মন ভারাক্রান্ত হয়ে পড়ে সিরিয়ালের সমস্ত অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে কলাকুশলী সকলেরই।

সিরিয়ালে দুই মাঝ বয়সী জাদের মধ্যে অন্যতম একজন ছিলেন চৈতি ঘোষাল। অল্পদিনেই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার মন ভালো নেই তারও। এই কদিনেই সিরিয়াল সহকর্মীদের সাথে জমে উঠেছিল আড্ডা তাই এত তাড়াতাড়ি সিরিয়ালটা বন্ধ হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই স্তম্ভিত অভিনেত্রী নিজে। তবে কি কারণ জানেন না তিনিও।তবে অসময়ে সিরিয়াল বন্ধ হয়ে গেলেও বারবার তার মনে পড়ছে আনন্দ সিনেমার ডায়লগ ‘জিন্দেগি লম্বি নেহি বড়ি হোনি চাহিয়ে’।

তাই অভিনেত্রীর কথায় বৌমা এক ঘরে জীবন লম্বা ছিল না ঠিকই  কিন্তু বড় ছিল নিঃসন্দেহে। এই সিরিয়ালের   কাজটা নিয়ে শুরু থেকেই ভীষণ এক্সাইটেড ছিলেন অভিনেত্রী।  তাই এমন ভাবে কাজটা শেষ হয়ে যাওয়ায় মন ভালো নেই অভিনেত্রীর। আসলে শুরু থেকে এই সিরিয়াল টিআরপি তালিকায় ভালো রেজাল্ট করতে পারেনি। তাই মনে করা হচ্ছে কম টিআরপিরই এই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার অন্যতম কারণ।  তবে এ কথা মানতে নারাজ চৈতালি।

কারণ অভিনেত্রীর কথায় সেদিক দিয়ে দেখতে গেলে আরো এমন অনেক সিরিয়াল আছে যেগুলো এখনও পর্যন্ত চলছে। তা তাই অভিনেত্রীর দাবি সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত শুধুমাত্র চ্যানেল কর্তৃপক্ষের। তারা নিশ্চয়ই কিছু বুঝেশুনেই এমন সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া অভিনেত্রী জানিয়েছেন দর্শকদের মন বোঝা কঠিন। তবে গল্পটা সত্যিই অন্যরকম ছিল। তাই তার নিজেরও নাকি এই চরিত্রটা  করতে ভালো লাগছিল। কিন্তু এরই মধ্যে রাতারাতি কিছু না জানিয়ে এই হঠাৎ করে এই সিরিয়াল বন্ধের খবর দেওয়া হয়েছে। তবে বৌমা একবার শেষ হলেও এই অভিনেত্রীর অনুরাগীদের নিরাশ হওয়ার কিছু নেই। কারণ আর কয়েক দিনের মধ্যেই আসতে চলেছে তার নতুন একটি সিরিয়াল। এর বেশি অভিনেত্রী এখনই আর কিছুই জানাতে চাননি।

Related Articles

Back to top button