ভাইরালভিডিও

মাটিতে শুয়ে লাফ মেরে নাচের তালে বেসামাল বৌদি! ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

শীতকাল মানেই বিয়ের মরশুম (Wedding Season) একথা আলাদা করে বলার কিছুই নেই। তবে বিয়ে মানে তো আর শুধু বিয়ে নয় সাথে নাচ গান হৈ হুল্লোড় খাওয়া দাওয়া সবই থাকে। আর গায়ে হলুদ থেকে বিয়ে এমনকি বিয়ের পর বৌভাত পর্যন্ত একাধিক নিয়ম আচার আচরণ থাকে পালনের মত। আর আজকাল প্রথা ভাঙার নতুন ট্রেন্ডের বিয়েতে একাধিক এমন কান্ড হয় যা ভাইরাল (Viral) হয়ে পরে নেটপাড়ায়।

সম্প্রতি নেটপাড়ায় এক বিয়ে বাড়ির ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে গানের সাথে তাল মিলিয়ে রীতিমত বেসামাল হয়ে নাচতে দেখা যাচ্ছে এক মহিলাকে বা বলা ভাল বৌদিকে। এমনিতে বিয়ে বাড়িতে গানের তালে নাচার প্রথা অনেকটাই পুরোনো। মেহেন্দি সঙ্গীত অনুষ্ঠানের সময় গানের তালে মেয়েপক্ষ ও ছেলেপক্ষের নাচ দেখবার মত হয়। তবে এই ভিডিওতে বৌদির নাচের কাছে হার মানবে সকলেই।

ব্যাকগ্রউন্ডে চলছে হৃত্বিক রোশনের (Hrithik Roshan) ছবি ‘ব্যাং ব্যাং’ এর গান আর তাতেই তুমুল নাচে মেতেছেন বৌদি। কিন্তু কথা হল বিয়ে বাড়িতে অনেকেই নাচতে শুরু করে তাহলে হটাৎ এনার ভিডিও এত ভাইরাল হল কেন? এর কারণ হল বৌদি শাড়ি পড়েই না নাচ দেখিয়েছেন তা করে দেখতে অনেকেরই ঘাম ঝরে যাবে রীতিমত। তাছাড়া চেহারার দিক থেকেও বেশ খানিকটা ভারী বৌদি।

আসলে পছন্দের গানে হটাৎ উত্তেজনা পেয়ে গেলে হয়তো এমনটাই হয়। সেই কারণেই কখনো হাটু গেড়ে বসে নাচছেন তো কখনো নাচতে নাচতে মাটিতেই শুয়ে পড়েছেন বৌদি। এমন নাচ হয়তোই বা আগে দেখেছেন নেটিজেনরা। তাই এমন এক খানা নাচের ভিডিও শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছে।  ভিডিও দেখে লাইক আর কমেন্টের ঝড় উঠেছে কমেন্ট বক্সে।

ভিডিও দেখে একজন বলছেন আস্তে নাচতে তো কেউ আবার হেসেই গড়াগড়ি খাচ্ছেন। তবে এটা বলাই যায় প্রাণখুলে নেচেছিলেন বৌদি, তাই লোকের কথার পরোয়া না করে এমন নাচতে পেরেছিলেন। প্রসঙ্গত, এমন বিয়ের বাড়ির কান্ড কারখানা মাঝে মধ্যেই ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button