বিনোদনসিরিয়াল

এক মাথা সিঁদূর নিয়ে আবার বিয়ে করছে তিথি! ‘বরণ’ ধারাবাহিকের গাঁজাখুরি গল্প দেখে বিরক্ত নেটিজেনরা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। দিনে দিনে দর্শকদের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হয়ে উঠেছে স্টার জলসার বরণ (Boron)। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিকটি দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। তাই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে রুদ্রিক -তিথির (Rudrik-Tithi) মিষ্টি প্রেমের কাহিনী।

তবে শুরু হওয়ার পর থেকেই নেটিজেনদের নানান সমালোচনার মুখোমুখি হয়েছে এই ধারাবাহিক। কেননা এই ধারাবাহিকের গল্প আসলে কী বলতে চাইছে তা বুঝেই উঠতে পারছেন না দর্শকেরা। অধিকাংশেরই মত ইলাস্টিকের মতো টেনে টেনে বাড়িয়ে যাওয়া হচ্ছে গল্প।এর আগে সিরিয়ালে দেখা গেছে অপদার্থ রুদ্রিকের সাথে নায়রার বিয়ে হচ্ছিল। কিন্তু বিয়ের মণ্ডপে নায়রার পরিবর্তে তিথির সিঁথিতেই সিঁদুর পরিয়ে দিচ্ছে রুদ্রিক। এই নিয়েও যথেচ্ছ ট্রোলিং চলেছে সেইসময়।

ধারাবাহিকে বিয়ে যেন খোলামকুচির মতো। মাসে মাসেই একটা না একটা বিয়ে লেগেই রয়েছে। নায়ক নায়িকারও একাধিক বার বিয়ে দেখানোটাও এখন যেন ট্রেন্ড। আর ঠিক এভাবেই এই ধারাবাহিকে একাধিক বার তিথি রুদ্রিকের বিয়ের দৃশ্য দেখানো হয়েছে। টায়রাকে বিয়ে না করে তিথিকে বিয়ে করল রুদ্রিক।

এবার সেই তিথিই আবার বিয়ে করতে চলেছেন রাজকে। বিবাহিত অবস্থাতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিথি, আর বউয়ের বিয়ের দায়িত্ব নিয়েছে রুদ্রিক। ঠিক যেমনটা এর আগে টায়রার সাথে রুদ্রিকের বিয়ের দায়িত্ব নিয়েছিল তিথি। এবার রাজের সাথে তিথির বিয়ের সব আয়োজন একা হাতে সারছে রুদ্রিক।

এদিকে এক বিয়ে ভাঙেনা, ডিভোর্স হয়না অথচ ধারাবাহিকের নায়িকারা আরেক বিয়ে করতে প্রস্তুত হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে, মাথা ভর্তি সিঁদূর নিয়েই ফের গায়ে হলুদ হচ্ছে তিথির। আর এই কান্ড দেখেই হোহো করে হেসে উঠেছে নেটিজেনরা৷ তাদের বক্তব্য গাঁজাখুরির একটা লিমিট থাকা উচিত।

 

Related Articles

Back to top button