বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মধুচন্দ্রিমায় ‘দীপুদা’ চাই! রাজকে তাড়িয়েও যায়নি গেরো, হানিমুনের আগেই হুলুস্থুলু রুদ্রিক-তিথির

বাংলা সিরিয়ালের জগতে একাধিক গল্প রয়েছে তবে তার মধ্যে কিছু সিরিয়াল দর্শকদের বেশ মনে ধরেছে। এমনই একটি সিরিয়াল হল বরণ (Boron)। সিরিয়ালে রুদ্রিক ও তিথির (Rudrik Tithi) প্রেমকাহিনী আর পাঁচটা গল্পের থেকে খানিকটা হলেও আলাদা। শুরু থেকেও একেঅপরের সম্পূর্ণ বিপরীত রুদ্রিক ও তিথি দুজনেই। তবে ধীরে ধীরে না চাইলেও প্রেমের বাঁধনে জড়িয়েছে দুজনে। ইতিমধ্যেই তিথির দ্বিতীয় বিয়ে নিয়ে এক কান্ড হয়ে গিয়েছে সিরিয়ালে।

রুদ্রিকের সিঁদুর সিঁথিতে থাকলেও রাজকে বিয়ে করতে চেয়েছিল তিথি। যদিও সে গুড়ে বালি, রাজকে রাস্তা থেকে হটিয়ে ফেলেছে সে। তাহলে শেষমেশ না চাইলেও স্বামী স্ত্রী হতে বাধ্য তিথি-রুদ্রিক। বিয়ে আগেই হয়েছে এমনকি ফুলশয্যার কান্ডটাও দর্শকের বেশ মনে রয়েছে। তবে এবার হানিমুনের পালা। আর সেই নিয়েই আবারো শুরু হয়েছে হুলুস্থূল কান্ড।

অনেক কষ্টে তিথি আর নিজের মাঝখান থেকে রাজকে সরিয়েছে রুদ্রিক। এবার তাঁর ইচ্ছা বৌকে নিয়ে হানিমুনে (Honeymoon) প্যারিস, সুইজারল‍্যান্ড বা মালদ্বীপে যাবে সে। কিন্তু সেখানেই সমস্যা, হানিমুনে দীপুদা ছাড়া কোনো কিছুতেই রাজি নয় তিথি। আর বৌ এর মুখে আবার এক ছেলের নাম শুনেই আঁতকে উঠেছে রুদ্রিক। বলেছে, ‘ রাজকে ভাগালাম আবার দিপু দা!’

এরপর তিথি জানিয়েছে ‘দীপুদা’ বলতে দিঘা, পুরী, দার্জিলিংকে বুঝিয়েছে সে। এদিকে এই প্রস্তাবে একেবারেই রাজি নয় রুদ্রিক, তাঁর ইচ্ছা মরিশাস বা মালদ্বীপ। এই শুনে তিথিও জানিয়ে দিয়েছে দিঘা, পুরী নয়তো দার্জিলিং নয়তো মধুচন্দ্রিমা বাতিল। সম্প্রতি সিরিয়ালের থেকেই এই টুকরো দৃশ্য সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে।

ভিডিওটি নিমেষের মধ্যে ভাইরালও হয়ে পড়েছে। আসলে যা কান্ড করে বিয়ে কাটিয়েছে রুদ্রিক তা দর্শকেরা দেখেছে। শুরুতে যে বৌকে একেবারেই পছন্দ ছিল না ধীরে ধীরে তাকেই ভালোবেসে ফেলেছে তিথি, অন্যদিকে তিথিও বাধা পড়েছে রুদ্রিকের সাথে। তবে ভালোবাসা মনে জাগলেও মুখে ঝগড়ার শেষ নেই। ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের দাবি, অনেক তো ঝগড়া হল এবার একটু রোমান্টিক সিন চাই।

Related Articles

Back to top button